শর্টফিল্মের নামে অশ্লীল ভিডিও ধারণ করে ব্লাকমেইল

|

ফরিদপুর প্রতিনিধি
ফরিদপুর শহর থেকে শর্টফিল্মের নামে অশ্লীল ভিডিও ধারন, প্রচার এবং তা দিয়ে প্রতারণা ও ব্লাকমেইল করার অভিযোগে এই চক্রের দুই সদস্যকে আটক করেছে র‌্যাব ৮ ফরিদপুরের সদস্যরা। শুক্রবার ভোরে শহরের হাউজিং এস্টেট এলাকা এবং নগরকান্দা বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় পরিস্থিতির শিকার এক নারীকেও উদ্ধার করে র‌্যাব।

র‌্যাব ৮ ফরিদপুর সিপিসি ২ এর অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন জানান, মাসুম নামে ঔষধ কোম্পানীর এক প্রতিনিধি র‌্যাবের কাছে অভিযোগ করে যে, তিনি শর্ট ফিল্ম ও নাটক নির্মাণ করে এমন একটি গ্রুপের সাথে কাজ করতেন। দুইটি শর্ট ফ্লিমে অভিনয়ও করেছেন। কিন্তু ওই নির্মাতারা দুই দিন আগে তাকে জিম্মি করে একটি মেয়ের সাথে খারাপ ভিডিও নির্মাণ করতে বলে, আর না হলে ১ লক্ষ টাকা দিতে হবে। যদি তা না করা হয় তাহলে ওই মেয়ের সাথে অবৈধ সম্পর্ক আছে বলে তার সাথে বিয়ে দিয়ে দেয়া হবে। পরে মাসুম ৪৪ হাজার টাকা ম্যানেজ করে দিয়ে জিম্মি দশা থেকে মুক্তি পেয়ে বিষয়টি র‌্যাবকে জানায়।

র‌্যাব তদন্ত করে জানতে পারে, এই চক্রটি শর্ট ফিল্ম ও নাটক নির্মাণের আড়ালে আসলে উত্তেজনাপূর্ন ও অশ্লীল ভিডিও নির্মাণ করতো। এবং তা ইউটিউবে ‘আরটিভি বাংলা’ নামে একটি চ্যানেলে অশ্লীল ভাবে তা প্রকাশ করে। যা অনেক সময়ই অভিনেতা অভিনেত্রীরা জানে না। পরে এই অভিনয়ে আগ্রহী ওই ছেলে মেয়েদের ব্লাকমেইল করা হতো। মেয়েদের শারীরিক সম্পর্কে বাধ্য করা হত আর ছেলেদের কাছ থেকে বিপুল পরিমান টাকা হাতিয়ে নেয়া হত। না দিলে খারাপ ভিডিও বানিয়ে নেটে ছেরে দেয়া হবে বলেও হুমকি দিত তারা।

র‌্যাব অভিযোগে সত্যতা পাওয়ার পরে অভিযানে নামে। প্রথমে ফরিদপুর শহরের হাউজিং এস্টেট এলাকার একটি ফ্লাট থেকে রাসেল তালুকদার নামে এক যুবককে আটক করা হয়। পরে তার দেয়া তথ্য মতে নগরকান্দা বাজার এলাকা থেকে সোহেল রানা নামে আরো এক যুবককে আটক করা হয়। তবে মুক্তিপণ আদায় চক্রের মূল হোতা মেহেদী হাসান ওরফে আশিক এসময় পালিয়ে যায়। এদের জিম্মিদশা থেকে আমেনা নামে বিবাহিত এক তরুণীকেও উদ্ধার করা হয়।

এসময় এদের কাছ থেকে দুইটি ল্যাপটপ, ক্যামেরা, মাইক্রোফোন, খেলনা পিস্তল ও মুক্তিপণ নেয়া ৪৪ হাজার টাকার মধ্যে ৩৬ হাজার টাকা উদ্ধার করা হয়।

এই ঘটনায় ভুক্তভোগী মাসুম ও উদ্ধার তরুণী আমেনা বাদী হয়ে মামলা দায়ের এর প্রস্তুতি নিচ্ছিল বলে জানান এই কর্মকর্তা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply