শ্যামনগ‌রে ‘বন্দুকযু‌দ্ধে’ বাইক চোর চক্রের হোতা নিহত

|

সাতক্ষীরার শ্যামনগ‌রে ‘বন্দুকযু‌দ্ধে’ আন্তঃজেলা মোটর সাই‌কেল (বাইক) চোর চক্রের হোতা রেজাউল ইসলাম নিহত হ‌য়ে‌ছেন। এ সময় ঘটনাস্থল থেকে একটি ওয়ান শ্যুটারগান ও এক রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ।

শুক্রব‌ার (২৭ জুলাই) দিবাগত রা‌তে উপজেলার নুরনগর এলাকায় এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘ‌টে।

নিহত রেজাউল শ্যামনগর সদর ইউনিয়‌নের বাদঘাটা গ্রা‌মের মা‌জেদ সরদারের ছে‌লে ও শ্যামনগর থানা চত্বর থে‌কে পু‌লি‌শের মোটর সাই‌কেল চু‌রি মামলা ও উপ‌জেলা সদ‌রের আব্দুল্লা‌হেল বাকী অপহরণ মামলার প্রধান আসা‌মি। গত তিন মাস যাবত সে আত্মগোপনে ছিল।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হোসেন জানান, বৃহস্পতিবার রাতে রাজধানীর মিরপুর থেকে ডিবি পুলিশ রেজাউলকে গ্রেফতার করে শ্যামনগর থানায় সোপর্দ করে। তার স্বীকারোক্তি অনুযায়ী শুক্রবার রাতে শ্যামনগর উপজেলার নুরনগর এলাকায় চোরাই মোটরসাইকেল উদ্ধারে যায় পুলিশ।

এ সময় পুলিশকে লক্ষ্য করে রেজাউলের বাহিনী গুলি করে। পুলিশও আত্মরক্ষার্থে গুলি করলে পালিয়ে যাওয়ার সময় রেজাউল গুলিবিদ্ধ হয়। পরে তাকে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পুলিশ ঘটনাস্থল থেকে একটি ওয়ান শ্যুটারগান ও এক রাউন্ড গুলি উদ্ধার করেছে। তার বিরুদ্ধে শ্যামনগর থানায় নয়টি মামলা রয়েছে বলে জানান ওসি।









Leave a reply