সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল রাবি শিক্ষার্থীর

|

রাজশাহী ব্যুরো:

সড়ক দুর্ঘটনায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর নিহত হয়েছেন। রোববার (১৯ ফেব্রুয়ারি) বিকেলে রাজশাহী থেকে চাঁপাইনবাবগঞ্জ যাওয়ার পথে মোটরসাইকেল ও ট্রাকের ধাক্কায় গুরুতর আহত হন ওই শিক্ষার্থী। এ অবস্থায় তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়। সে সময় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বিকেল সাড়ে চারটার দিকে তিনি মৃত্যুবরণ করেন তিনি।

বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা এম. তারেক নূর। তিনি জানান, নিহত আবু সাঈদ ওসামা (২২) রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউট অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন (আইবিএ) এর ২য় বর্ষের ছাত্র। এই শিক্ষার্থী রাজশাহীর মতিহার থানার বুধপাড়া এলাকার আ. সালামের ছেলে।

ছাত্র উপদেষ্টা জানান, আবু সাঈদ ওসামাসহ তিনজন একটা মোটরসাইকেলযোগে রাজশাহী থেকে চাঁপাইনবাবগঞ্জের উদ্দেশে যাচ্ছিল। যাওয়ার সময় বিকেল তিনটার দিকে গোদাগাড়ী থানার দেওপাড়া ইউনিয়নের চাপাল নামক স্থানে একটা ট্রাককে অতিক্রম করার সময় আরেকটা ট্রাকের সঙ্গে তাদের মোটরসাইকেলের ধাক্কা লাগে। দুর্ঘটনায় আহত তিনজনকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তিনজনের মধ্যে ওসামাকে বিকেল সাড়ে চারটার দিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, নিহত ওসামার বাবা বিশ্ববিদ্যালয়ে সিকিউরিটি গার্ড হিসেবে কর্মরত আছেন। নিহতের পরিবার লাশ রামেক হাসপাতাল থেকে বাড়িতে নিয়ে গেছেন।

গোদাগাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম জানান, এ ঘটনায় এখনো কোনো মামলা হয়নি। ট্রাকটি আমাদের কাছে আটক আছে কিন্তু ট্রাকের ড্রাইভার পালিয়ে গেছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply