জুয়া খেলে ঋণগ্রস্ত হয়ে নিজ ঘরে চুরি, দেখে ফেলায় নানীকে হত্যা

|

সিনিয়র করেসপনডেন্ট, নারায়ণগঞ্জ:

অনলাইনে জুয়া খেলে ঋণগ্রস্ত হয়ে পড়ায় ঋণের টাকা পরিশোধ করতে নিজ ঘরের স্বর্ণালংকার ও টাকা চুরি করেন রাকিব নামে এক যুবক। এ ঘটনা দেখে ফেলায় নিজের বৃদ্ধ নানীকে শ্বাসরোধে হত্যা করে সে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে নারায়ণগঞ্জের ফতুল্লার তল্লা এলাকায়।

সোমবার (২০ ফেব্রুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জের সাইনবোর্ড এলাকায় পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) পুলিশ সুপার মোহাম্মদ মনিরুল ইসলাম এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান।

তিনি জানান, গত ১৩ ফেব্রুয়ারির ওই ঘটনায় নিহতের কন্যা নাসরিন আক্তার বাদী হয়ে ফতুল্লা থানায় একটি মামলা দায়ের করেন। এতে থানা পুলিশের পাশাপাশি পিবিআই সদস্যরা ছায়া তদন্ত শুরু করেন। তদন্তে কিছু বিষয়ে গরমিল পেয়ে ওই বাড়ির একমাত্র পুরুষ সদস্য রাকিবকে সন্দেহ করে পিবিআই। পরে জিজ্ঞাসাবাদে সে ঘটনার বর্ণনা দিয়ে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করে।

পেশায় গার্মেন্টসকর্মী রাকিব পুলিশকে জানায়, অনলাইন জুয়া খেলতে গিয়ে অনেক টাকা খুইয়েছে তার। পরে এনজিও থেকে ৬০ হাজার টাকা ঋণ নেয়। সেই টাকাও জুয়া খেলে হেরে যায়। এতে এনজিওর কিস্তি পরিশোধ করতে না পেরে নিজ বাড়িতে থাকা স্বর্ণালংকার ও টাকা পয়সা চুরির পরিকল্পনা করে সে। পরিকল্পনা অনুযায়ী ১৩ ফেব্রুয়ারি বাড়ির সদস্যরা বাইরে গেলে তালা ভেঙে ভেতরে প্রবেশ করে। এসময় আলমারি থেকে নগদ অর্থ ও স্বর্ণালংকার নেয়ার সময় দেখে ফেলেন ঘরে থাকা বৃদ্ধ নানী আয়েশা বেগম। পরে নানীকে শ্বাসরোধে হত্যা করে ঘরে প্রবেশের দরজায় তালা বুঝিয়ে পালিয়ে যায় সে।

পুলিশ আরও জানায়, অভিযুক্ত রাকিব আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিতে পূর্ব পরিকল্পনা অনুযায়ী হাতে কাপড় বেঁধে ঘরের তালা ভেঙে ভেতরে প্রবেশ করে। পরে টাকা-পয়সা ও স্বর্ণালংকার লুট করার বিষয়টি নানী আয়েশা বেগম দেখে ফেলায় শ্বাসরোধ করে তাকে হত্যা করে পালিয়ে যায় সে। কাপড় পেঁচনোর মূল উদ্দেশ্য ছিল যাতে তার হাতের আঙুলের ছাপ আইনশৃঙ্খলা বাহিনী ধরতে না পারে।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply