দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক হচ্ছেন ডেভিড ওয়ার্নার!

|

ছবি: সংগৃহীত

ভারত সফরে বাজে সময় কাটছে ডেভিড ওয়ার্নারের। প্রথম টেস্টে ব্যাটিং ব্যর্থতার পর দিল্লিতে দ্বিতীয় টেস্টে কনুইয়ে চোট পান মারকুটে এই ওপেনার। খেলতে পারবেন না বাকি দুই টেস্টেও। এরই মধ্যে অস্ট্রেলিয়ায় চলে গেছেন ওয়ার্নার। তবে এই দুঃসময়ে দারুণ এক সংবাদ পেয়েছেন এই অজি তারকা। আগামী মাস থেকে শুরু হতে যাওয়া ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক হবার জোড় সম্ভাবনা রয়েছে ডেভিড ওয়ার্নারের। খবর ক্রিকবাজের।

২০২৩ সালের আইপিএলে খেলতে পারবেন না রিশাভ পান্ত। চোট থেকে এখনও সেরে উঠতে পারেননি তিনি। ২০২২ সালের শেষের দিকে সড়ক দুর্ঘটনায় পরেন পান্ত। আইপিএলে দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক হিসেবে ছিলেন তিনি। পান্তের অবর্তমানে তাই আইপিএল ২০২৩-এর জন্য ডেভিড ওয়ার্নারকে নতুন অধিনায়ক হিসেবে ভাবছে দলটি।

ওয়ার্নার এক দশকেরও বেশি সময় ধরে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের অংশ এবং টুর্নামেন্টের ১৩টি সংস্করণে খেলেছেন। এর আগেও আইপিএলে নেতৃত্ব দেয়ার অভিজ্ঞতা রয়েছে ওয়ার্নারের। সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক ছিলেন মারকুটে এই ওপেনার এবং ২০১৬ সংস্করণে তাদের প্রথম আইপিএল শিরোপা জয়ে নেতৃত্বও দিয়েছিলেন। দিল্লি ভিত্তিক ফ্র্যাঞ্চাইজি যদিও এই বিষয়ে আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেয়নি। অবশ্য দিল্লি ক্যাপিটালসের মালিকপক্ষের এক সদস্য ক্রিকবাজকে বলেন, ডেভিড আমাদের অধিনায়ক হবে আর আক্সার প্যাটেল তার সহকারী।

ওয়ার্নার আইপিএলে ১৬২ ম্যাচে ১৪০ এর বেশি স্ট্রাইকরেটে করেছেন ৫৮৮১ রান।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply