নিজেদের গঠনতন্ত্র না মানা বিএনপির সাথে আ.লীগের তুলনা চলে না: প্রধানমন্ত্রী

|

কোটালীপাড়ার জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বিএনপি নিজেদের গঠনতন্ত্রই মানে না। আওয়ামী লীগ ও বিএনপির মাঝে তাই কখনোই তুলনা চলে না। যারা এই তুলনা করে তারা ভুল করে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) গোপালগঞ্জের কোটালীপাড়ায় নিজ নির্বাচনী এলাকায় আওয়ামী লীগ আয়োজিত জনসভায় এ কথা বলেন তিনি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আরও বলেন, বিএনপির গঠনতন্ত্রেই আছে সাজাপ্রাপ্ত কেউ দলের নেতা হতে পারবে না। অথচ দলটির নেতারা সবাই সাজাপ্রাপ্ত। যে দল নিজেদের গঠনতন্ত্র মানে না তাদের সাথে আওয়ামী লীগের তুলনা চলে না। আওয়ামী লীগকে সাধারণ মানুষের সংগঠন বলেও মন্তব্য করেন তিনি।

প্রধানমন্ত্রী বলেন, ক্ষমতায় এসে বিএনপি দুর্নীতি করলেও আওয়ামী লীগ দেশের মানুষের উন্নয়ন করে। পদ্মাসেতুর কারণে মাত্র আড়াই ঘণ্টায় ঢাকা থেকে গোপালগঞ্জ আসা সম্ভব হচ্ছে। বিশ্ব বাজারে তেলের দাম অত্যধিক বৃদ্ধি পেয়েছে। তাই সবাইকে বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হওয়ার আহ্বান জানান তিনি।

শনিবার বেলা সাড়ে ১২টার দিকে তালিমপুর তেলিহাটি হাইস্কুল মাঠে জনসভায় উপস্থিত হন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেখানে ৪৩টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন এবং ৫টি উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন তিনি। প্রধানমন্ত্রীকে দেখতে নেতাকর্মী ও সাধারণ মানুষ আগেই মাঠে জড়ো হয়েছেন। সকাল থেকেই দীর্ঘ লাইনে দাড়িয়ে মাঠে প্রবেশ করেন নেতাকর্মীরা। রঙ-রংয়ের নানা প্ল্যাকার্ড হাতে, স্লোগান দিয়ে মিছিল সহকারে সমাবেশ আসেন নেতাকর্মীরা।

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply