মেলায় ‘চলতে চলতে গুণীজনের সাথে’ বইয়ের মোড়ক উন্মোচন

|

বইমেলা ২০২৩ এ মোড়ক উন্মোচন হয়েছে ‘চলতে চলতে গুণীজনের সাথে’ বইয়ের। বইটির সম্পাদনা করেছেন যমুনা টেলিভিশনের বিশেষ প্রতিনিধি মাহফুজ মিশু।

বইমেলা একেবারে শেষের দ্বারে। বাকি আছে আর মাত্র তিনদিন। মেলার শেষ ছুটির দিনে উপচেপড়া ভিড়। অনেকেই খুঁজে খুঁজে নিজের পছন্দের বই সংগ্রহ করছেন। শেষ দিকেও আসছে নতুন নতুন বই।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) বিকেলে মেলার নিমফিয়া পাবলিকেশনের সামনে মোড়ক উন্মোচন হয় ‘ চলতে চলতে গুণীজনের সাথে’ বইটি। বইটিতে যমুনা টেলিভিশনের নিয়মিত স্বাক্ষাৎকারভিত্তিক অনুষ্ঠান চলতে চলতে’ থেকে ২০ জন বিশিষ্টজনের স্বাক্ষাৎকার রয়েছে।

তারা হলেন, অধ্যাপক আনিসুজ্জামান, অধ্যাপক রেহমান সোবহান, রফিক উল হক, তোফায়েল আহমেদ, ড. কামাল হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমেদ, কামাল লোহানী, ডা. জাফরুল্লাহ চৌধুরী, অধ্যাপক সিরাজুল ইসলাম চৌধুরী, অধ্যাপক অজয় রায়, অধ্যাপক এমাজউদ্দিন আহমেদ, অধ্যাপক আবুল কাশেম ফজলুল হক, ড. রওনক জাহান, মাহফুজ আনাম, এ টি এম শামসুল হুদা, ড. ফরাসউদ্দিন, রওশন আরা বাচ্চু, আব্দুল গাফফার চৌধুরী, আবুল মাল আব্দুল মুহিত ও আকবর আলী খান।

এ বিষয়ে যমুনা টেলিভিশনের সিইও ফাহিম আহমেদ বলেন, এটি হয়তো ফেসবুক ও ইউটিউবে আলাদা আলাদা পর্বে আছে কিন্তু এই বইয়ের মধ্যে সকল সাক্ষাৎকার একসাথে পাওয়া যাচ্ছে। যারা বিশিষ্টজনদের, বড় বড় মানুষদের জীবন সম্পর্কে, তাদের বিভিন্ন মতামত সম্পর্কে জানতে চান সেসব পাঠকদের জন্য পড়তে খুবই সুবিধা হবে।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply