মুন্সিগঞ্জে দুই গ্রুপের সংঘর্ষ, আহত অন্তত ১০

|

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

মুন্সিগঞ্জের সিরাজদিখানে আবাসন ব্যবসা নিয়ে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছেন অন্তত ১০ জন। তাদের মধ্যে ৩ জন টেঁটাবিদ্ধ হয়েছেন।

মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) সকাল থেকে দুপুর ১টা পর্যন্ত উপজেলা খাসকান্দি বেগম বাজার গ্রামে এশিয়ান নিরাপদ সিটির বাতেন হাজী ও আল ইসলাম এবং দক্ষিণা গ্রিন সিটির কামিজুদ্দিন কামু ও সুমন মিয়ার লোকজনের মধ্যে ওই সংঘর্ষের ঘটনা ঘটে। ভাঙচুর করা হয় অন্তত ১৫টি বাড়িঘর। এ সময় টেঁটাবিদ্ধ অবস্থায় আব্দুল খালেক (৪০), মো. আহসান (৩৬) ও রাজ্জাক মিয়াকে (৩৫) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের বিভিন্ন বেসরকারি হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

স্থানীয়রা জানান, সকালে দক্ষিণা গ্রিন সিটির কামিজুদ্দিন কামু ও সুমন মিয়ার লোকজন প্রতিপক্ষ এশিয়ান নিরাপদ সিটির আল ইসলামসহ কয়েকজনের বাড়িতে হামলা চালায়। এ সময় বাড়িঘরে ভাঙচুর চালাতে থাকে তারা। এর এক পর্যায়ে তাদের বাধা দিতে গেলে উভয় গ্রুপের মধ্যে সংঘর্ষ বেধে যায়। প্রায় দুই ঘণ্টাব্যাপী দেশীয় অস্ত্রশস্ত্র ও টেঁটা নিয়ে চলে সংঘর্ষ। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাদের ছত্রভঙ্গ করে দেয়।

এ নিয়ে সিরাজদিখান থানার ওসি একেএম মিজানুল হক জানান, দক্ষিণা গ্রিন সিটির লোকজন প্রতিপক্ষের বাড়িতে হামলা চালায়। এ সময় বেশ কয়েকটি বাড়িঘর ভাঙচুর করা হয়। অপর পক্ষ প্রতিরোধের জন্য এগিয়ে গেলে উভয় গ্রুপের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। বর্তমানে সেখানকার পরিস্থিতি শান্ত রয়েছে। গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply