আমার সম্পর্কে মিডিয়ায় যা আসে সবই গুজব: সাকিব

|

সাকিব আল হাসান। ছবি : সংগৃহীত

নিজের সম্পর্কে গণমাধ্যমে আসা সকল তথ্যকে গুজব বলে মন্তব্য করলেন বাংলাদেশ টেস্ট ও টি টোয়েন্টি দলে অধিনায়ক সাকিব আল হাসান। বৃহস্পতিবার (২ মার্চ) রাতে রাজধানীতে একটি ফ্যাশন হাউজের অনুষ্ঠানে যোগ দিয়ে তিনি এ মন্তব্য করেন।

তার এবং তামিম ইকবালের মধ্যকার সম্পর্ক নিয়ে বিসিবি সভাপতির করা মন্তব্যের জেরে এক প্রশ্নের জবাবে সাকিব আল হাসান বলেন, ‘আমার সম্পর্কে মিডিয়াতে যা আসে তার সবই গুজব এবং হাস্যকর।’

এর আগে সাকিব ও তামিম ইস্যুতে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনও দোষ দিয়েছেন মিডিয়াকে। তিনি বলেন, আমিতো বলিনি সাকিব ও তামিমের মধ্যে কোনো সমস্যা আছে। আমাকে বলেছে- ইট ইস কমন সিক্রেট। ওয়েল নোন। ওদের মধ্যে যে রিফট হচ্ছে- এটার জন্য ড্রেসিং রুমের কন্ডিশন খারাপ, কোয়েশ্চেনটা লেখা আছে কোথায় দেখেন? আমি তো বলিনি, আপনারা বলেন। আমি উত্তর দিয়েছি। এটা ওদের সাথে আমার কথা হয়েছে খেলায় কোনো প্রভাব পড়বে না। বাইরে কি হচ্ছে ওটা আমার দেখার বিষয় না। কিন্তু এমন একটা ভাব দেখানো হচ্ছে যে আমি প্রশ্নটা তুলেছি। এখানে আমি আনিনি, আপনারাই প্রশ্ন করেন।

বৃহস্পতিবার টিম বাংলাদেশকে উৎসাহ জোগাতে হোটেল সোনারগাঁয়ে গিয়ে সাংবাদিকদের সাথে আলাপকালে এসব কথা বলেন তিনি।

যদিও কয়েকদিন আগেই সাকিব-তামিমের সম্পর্ক নিয়ে একটি ক্রিকেট সাইটকে বিসিবি সভাপতি বলেছিলেন- সাকিব ও তামিম কথা বলে না, তাদের সম্পর্কটা ভালো না। এতে করে ড্রেসিং রুমের পরিবেশটা অন্যরকম হয়ে উঠেছে।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply