গাইবান্ধায় স্কুলের দফতরির বিরুদ্ধে ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগ

|

গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার কদমতলী নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ উঠেছে দফতরি শাহীন মিয়ার বিরুদ্ধে। অভিযুক্ত শাহীন মিয়া পলাশবাড়ী উপজেলার হোসেনপুর ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক। তিনি ওই ইউনিয়নের সাবেক ইউপি সদস্য। তিনি হোসেনপুর ইউনিয়নের আকবরনগর গ্রামের মৃত নজের আলীর ছেলে।

বুধবার (১ মার্চ) দুপুরে বিদ্যালয় চলাকালে একটি শ্রেণিকক্ষে ওই ছাত্রীকে শ্লীলতাহানির ঘটনা ঘটে বলে অভিযোগ সূত্রে জানা গেছে।

রোববার (৫ মার্চ) দুপুরে পলাশবাড়ী উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মাহাতাব হোসেন বিদ্যালয়টিতে গিয়ে শ্লীলতাহানির অভিযোগের প্রাথমিক সত্যতা পান। পরে ঘটনা তদন্তের জন্য পলাশবাড়ী উপজেলা একাডেমিক সুপারভাইজার আলমগীর হোসেনকে প্রধান করে ৩ সদস্যের একটি কমিটি গঠন করে দেন। কমিটিকে আগামী ৭ কর্মদিবসের মধ্যে প্রতিবেদন দাখিল করতে বলা হয়েছে।

ঘটনার সত্যতা স্বীকার করে বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আবুল কাশেম মণ্ডল জানান, বুধবার দুপুরে টিফিনের সময় ওই ছাত্রীকে ক্লাসরুমে একা পেয়ে দফতরি শাহীন জোর করে তার স্পর্শকাতর স্থানে হাত দেয়। তাৎক্ষণিক মেয়েটি শিক্ষকদের কিছু না জানিয়ে বাড়িতে গিয়ে তার মাকে বিষয়টি জানায়। পরে মেয়েটির মাসহ স্বজনরা বিদ্যালয়ে এসে শাহীনের বিচার দাবি করে। এ সময় এলাকাবাসী ও অন্যান্য অভিভাবকরাও বিক্ষুব্ধ হয়ে পড়েন। অভিযুক্ত শাহীনের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply