ঢাকায় এসে পৌঁছেছে আর্জেন্টিনা দল

|

ছবি: সংগৃহীত

বঙ্গবন্ধু কাপ আন্তর্জাতিক কাবাডি টুর্নামেন্টে অংশ নিতে সকালে ঢাকায় এসে পৌঁছেছে আর্জেন্টিনা দল। জাতির জনকের নামে এই টুর্নামেন্টে অংশ নিতে এবারই প্রথম বাংলাদেশে আসা মেসি-ম্যারাডোনাদের দেশ আর্জেন্টিনার।

আগামী ১৩ মার্চ থেকে শুরু হতে যাচ্ছে বঙ্গবন্ধু কাপ আন্তর্জাতিক কাবাডি টুর্নামেন্ট। ২০২২ সালের আসরে আর্জেন্টিনার আসার কথা থাকলেও বিভিন্ন কারণে আসা হয়নি। এবারই প্রথমবারের মতো এই আসরে অংশ নিচ্ছে আর্জেন্টিনা। এরআগের দুই আসর ৮ দল নিয়ে অনুষ্ঠিত হলেও এবারই প্রথম অংশ নেবে ১২টি দল।

যেখানে লাতিনের দেশ আর্জেন্টিনা সঙ্গে আছে ইউরোপের পোল্যান্ড ও ইংল্যান্ড। আফ্রিকার দেশ কেনিয়া অংশ নেবে এই আসরে। এছাড়া স্বাগতিক বাংলাদেশ ছাড়াও আছে শ্রীলঙ্কা, নেপাল, ইন্দোনেশিয়া, মালয়েশিয়া, থাইল্যান্ড, চাইনিজ তাইপে ও ইরাক।

আর্জেন্টিনার পর ঢাকা এসেছে চাইনীজ তাইপে। টুর্নামেন্টে অংশ নেয়া বিদেশি বাকি আট দল আসবে শনিবার। আর ১৪ মার্চ আসবে ইংল্যান্ড। আগামী ১১ মার্চ শনিবার দুপুর ১২টায় জাতীয় কাবাডি স্টেডিয়ামে বঙ্গবন্ধু কাপ আন্তর্জাতিক কাবাডি টুর্নামেন্টের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে। ১২ মার্চ ম্যানেজার্স মিটিংয়ে টুর্নামেন্টের গ্রুপিং, ফিকশ্চার ও ফরম্যাট চূড়ান্ত হবে। উল্লেখ্য, আগের দুই আসরেই চ্যাম্পিয়ন হয় বাংলাদেশ।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply