বাস চাপায় নিহত মিমের বাসায় শাজাহান খান

|

রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সামনে বিমানবন্দর সড়কে বাসচাপায় নিহত দিয়া খানম ওরফে মিমের বাসায় গেলেন নৌমন্ত্রী শাজাহান খান। বুধবার সন্ধ্যায় মহাখালীতে মিমের বাসায় যান তিনি। মন্ত্রী এ ঘটনার দুঃখ প্রকাশ করেন ও দোষীদের আইনানুযায়ী সর্বোচ্চ শাস্তির নিশ্চয়তা দেন।

মন্ত্রীকে দেখে মিমের বাবা আবেগে আপ্লুত হয়ে পড়েন।

এ সময় তার সঙ্গে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক ওসমান আলী উপস্থিত ছিলেন। মিম শহীদ রমিজউদ্দীন ক্যান্টনমেন্ট কলেজের একাদশ শ্রেণির ছাত্রী ছিলেন।

গত রোববারের ওই ঘটনায় একই কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র আবদুল করিম ওরফে রাজীবও মারা যান। রাজীবের বাসায় নৌমন্ত্রীর যাওয়ার কথা রয়েছে। সংশ্লিষ্ট সূত্রে এসব তথ্য জানা গেছে।

এদিকে বাস চাপায় দুই শিক্ষার্থীর মৃত্যুতে নৌমন্ত্রী শাজাহান খানের পদত্যাগের দাবি ওঠে। সড়ক অবরোধ করে আন্দোলন করছেন শিক্ষার্থীরা। এমন পরিস্থিতিতে মিমের বাসায় বাসায় গেলেন শাজাহান খান। তিনি মিমের বাসা ও স্বজনদের সান্তনা দেন। মিমের পরিবারকে সহযোগিতার আশ্বাস দেন।

গত রোববার আবদুল্লাহপুর থেকে মোহাম্মদপুর রুটে চলাচলকারী জাবালে নূর পরিবহন লিমিটেডের বাস শিক্ষার্থীদের উপর উঠে যায়। এতে ঘটনাস্থলেই দুই শিক্ষার্থী প্রাণ হারান।









Leave a reply