দক্ষিণী ছবিতে নিষিদ্ধ ইলিয়ানা ডি’ক্রুজ

|

দক্ষিণী ছবি থেকেই অভিনয়ের ক্যারিয়ার শুরু, হিন্দি ছবিতেও পেয়েছেন বেশ জনপ্রিয়তা। তবে এবার সেই দক্ষিণী ইন্ডাস্ট্রিতেই নিষিদ্ধ হয়েছেন ইলিয়ানা ডি’ক্রুজ। এই মুহূর্তে বলিউডেও জোর গুঞ্জন শুরু হয়েছে বিষয়টি নিয়ে। অবশ্য এ বিষয়ে কোনো কথাই বলেননি অভিনেত্রী। খবর ইন্ডিয়া টাইমসের।

অভিযোগ এসেছে, একটি ছবির জন্য সম্পূর্ণ টাকা নিয়েও শ্যুটিংয়ে আসেননি ইলিয়ানা। এর ফলে বড় অংকের লোকসান হয়েছে প্রযোজকের। আর এরই জেরে তামিল সিনেমায় নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে অভিনেত্রীকে।

অবশ্য কয়েক মাস আগে শোনা গিয়েছিল অসুস্থ ইলিয়ানা। হাসপাতালে ভর্তিও হতে হয় তাকে। সেই সাথে প্রেমের সম্পর্ক ভেঙে যাওয়ায় অবসাদেও ভুগছিলেন অভিনেত্রী, এমনটিই শোনা গিয়েছিল। বলিউড থেকেও বেশ লম্বা সময় ধরে দূরে আছেন ইলিয়ানা। সর্বশেষ দু’বছর আগে দ্য বিগ বুল ছবিতে দেখা গিয়েছিল তাকে। এরপর থেকে হিন্দি ছবিতে আর দেখা যায়নি ইলিয়ানাকে।

‘বরফি’ দিয়ে হিন্দি ছবিতে কাজ শুরু হয় তার। প্রথম ছবিতেই পান জনপ্রিয়তা। তবে এখন পর্যন্ত বলিউডের শক্ত অবস্থান তৈরি করতে পারেননি তিনি। এরই মধ্যে দক্ষিণী ছবিতে নিষিদ্ধ হওয়ায় অভিনেত্রীর ক্যারিয়ারে বড় ধরনের প্রভাব পড়বে বলে মনে করা হচ্ছে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply