ব্যাটে-বলে সেরা সময়ে আছে সাকিব: ইমরুল

|

মনে পরিকল্পনা থাকলেও ইংল্যান্ডকে টি-টোয়েন্টি সিরিজে হারানো নিয়ে মুখে কুলুপ এঁটেছেন সাকিব আল হাসান। তবে সাকিবের বন্ধু ইমরুল কায়েস জানান, ইংলিশদের সিরিজ হারানোর এটাই সেরা সুযোগ। তার মনে হয়েছে, ইংল্যান্ডকে হারাতে আত্মবিশ্বাসী পুরো দল। আর ব্যাটে-বলে সাকিব সেরা সময়ে আছে বলেও বিশ্বাস করেন ইমরুল।

ইংল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ জয়ের সামনে দাঁড়িয়ে এখন বাংলাদেশ। সিরিজ জয় নিয়ে কী ভাবছেন সাকিব আল হাসান, তা জানা যায়নি এই চ্যাম্পিয়ন অলরাউন্ডারের মুখ থেকে। শনিবার (১১ মার্চ) মোহামেডানের অনুষ্ঠানে এসে হয়তো জাতীয় দলের প্রসঙ্গটা এড়িয়ে যান সাকিব আল হাসান।

তবে সাকিবের দীর্ঘদিনের বন্ধু ইমরুল কায়েস কথা বললেন মন খুলে। ইংল্যান্ডকে হারানোর সুযোগ কতটুকু- সে প্রসঙ্গে ইমরুল বলেন, অবশ্যই বাংলাদেশ চাইবে এই সুযোগ কাজে লাগাতে। কারণ, তিন ম্যাচ সিরিজে সাধারণত বাংলাদেশ প্রথম ম্যাচ হেরে যায়। দ্বিতীয় ম্যাচ জেতায় তৃতীয় লড়াইটা ফাইনালে পরিণত হয়। এবার প্রথম ম্যাচেই জয় পেয়েছি আমরা। তাই সামনে দুইটি ম্যাচ আছে সিরিজ জয় নিশ্চিত করার। যেকোনো একটি ম্যাচ জিতলেই সিরিজ জয় হয়ে যাবে। খেলোয়াড়দের সাথে কথা বলে দেখলাম, তারাও আত্মবিশ্বাসী।

সাকিব আল হাসানের সাম্প্রতিক ফর্ম প্রসঙ্গে ইমরুল কায়েস বলেন, সাকিবের ভেতর যে আত্মবিশ্বাস দেখলাম তা বাংলাদেশ দলের জন্য নিঃসন্দেহে ভালো। কারণ, সাকিবকে দেখেছি অনেক সিরিজেই ব্যাট হাতে দারুণ করলেও বল হাতে মাঝারি মানের পারফর্ম করেছে। কিন্তু এবারের সাকিব একটু ভিন্ন। কারণ, বিপিএলের পর থেকে দেখছি ও অসাধারণ ব্যাট করছে। আর, ওর বোলিং নিয়ে কিছুই বলার নেই। সব সময়ের মতোই দুর্দান্ত।

আরও পড়ুন: তিন স্ট্রাইকারের ‘সেলফিশ ফুটবল’ ভবিষ্যতের জন্য অশনি সংকেত; এমিলির হুঁশিয়ারি

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply