পরকীয়ার জের, শ্বশুরবাড়ি গিয়ে স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা!

|

সিনিয়র করেসপনডেন্ট, মানিকগঞ্জ:

মানিকগঞ্জের সিংগাইরে পরকীয়ায় বাঁধা দেয়ায় স্ত্রীকে শ্বাসরোধ ও ছুরিকাঘাত করে হত্যার অভিযোগ উঠেছে রাজু বয়াতি (৩০) নামে এক স্বামীর বিরুদ্ধে। নিহত গৃহবধূর নাম মুক্তা আক্তার (২২)। তিনি এক সন্তানের জননী।

রোববার (১২ মার্চ) দুপুরে উপজেলার ধল্লা ইউনিয়নের পূর্ব ভাকুম গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে অভিযুক্ত রাজু বয়াতি পলাতক রয়েছে।

নিহতের বড় বোন সুচরিতা আক্তার জানান, তারা দুই বোন। কোনো ভাই নেই, বাবাও মারা গেছেন। ৬ বছর আগে মুক্তার সাথে একই উপজেলার ধল্লা চরউলাইল গ্রামের পলাশ মিয়ার ছেলে রাজু বয়াতির বিয়ে হয়। তাদের ঘরে রিশান নামে ৫ বছরের একটি ছেলে সন্তান আছে। বিয়ের পর থেকে মুক্তা তার স্বামীকে গাজীর গান গাইতে নিষেধ করে আসছিল। এছাড়া রাজুর বিরুদ্ধে গোপনে আরেকটি বিয়ে ও অন্য নারীদের সাথে পরকিয়ার সম্পর্ক থাকায় মুক্তার সাথে প্রায়ই ঝগড়া হতো। গত ৩ দিন আগে মুক্তা রাগ করে বাবার বাড়ি চলে আসে। শনিবার (১১ মার্চ) রাতে বাবার বাড়িতে এসে রাজু জোর করে মুক্তাকে টেনেহিঁচড়ে নিয়ে যেতে চায়। এ সময় র‍্যাবের একটি টহল টিম তা দেখে বিষয়টি মীমাংসা করার কথা বলেন।

তিনি আরও জানান, পরদিন রোববার (১২ মার্চ) সকালে মা রাজুকে জানান মুক্তাকে নিয়ে যেতে চাইলে তার পরিবারের অভিভাবকদের নিয়ে আসতে হবে। দুপুর ২টার দিকে তার মা গোসল করার জন্য বাড়ির বাইরে যায়। এ সময় রাজু তার বোনকে ঘরে একা পেয়ে শ্বাসরোধ করে ও ধারালো ছুরি দিয়ে বুক ও পেটে আঘাত করে মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়দের সহায়তায় সিংগাইর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মুক্তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে সিংগাইর থানার উপ-পুলিশ পরিদর্শক লিবাস চক্রবর্তী জানান, সন্ধ্যার দিকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ ২৫০ শয্যা হাসপাতাল মর্গে পাঠানো হয়। সুরতহাল করার সময় দেখা গেছে নিহতের শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply