জমি থেকে ঘাস কাটার অপরাধে স্কুলছাত্রকে মারধরের অভিযোগ

|

ঝিনাইদহ প্রতিনিধি:

জমি থেকে ঘাস কাটার অপরাধে এক স্কুলছাত্রকে মারধরের অভিযোগ উঠেছে সাবেক ইউপি সদস্য অলিয়ার রহমানের বিরুদ্ধে। বৃহস্পতিবার (১৬ মার্চ) দুপুরে ঘটনাটি ঘটেছে ঝিনাইদহের কোটচাঁদপুরের জয়দিয়া গ্রামে।

ভুক্তভোগী স্কুলছাত্র জিহাদ হোসেন বলেন, আমাদের বাড়িতে ছাগল আছে। দুপুরে আমি ছাগলের জন্য মাঠে ঘাস কাটতে যায়। এ সময় পাশের জমি থেকে লাগানো ঘাস কাটছিলাম। জমির মালিক অলিয়ার রহমান মেম্বার আমাকে দেখে ফেলেন। এরপর তিনি কিছু না বলেই তার হাতে থাকা কাঁচির আছাড়ি দিয়ে মারতে থাকে। এ সময় তার হাত থেকে বাঁচতে দৌড়ে পালায়। এর আগে আমি কখনো তার জমি থেকে ঘাস কাটিনি। ওই মেম্বার মিথ্যা দোষারোপ করে মারপিট করেছেন।

খবর পেয়ে জিহাদের পিতা আব্দুল খালেক বাড়িতে ছুটে যান। দেখতে পান ছেলের সারা শরীরের মারপিটের চিহ্ন। বিষয়টি জানাতে স্থানীয় গণ্যমান্য মানুষের কাছে ছুটে যান। এ সময় তারা ঘটনাটি দেখে ও শুনে সাবেক ইউপি সদস্যকে ধিক্কার দেন এবং বলেন এ ধরনের মানুষের বিচার হওয়া দরকার।

আব্দুল খালেক বলেন, অলিয়ার মেম্বার আমার ছেলেকে মিথ্যা অভিযোগে মেরেছেন। আমি তার বিচার চাই। তিনি এ ব্যাপারে থানায় অভিযোগ করবেন বলেও জানান তিনি।

বিষয়টি নিয়ে সাবেক ইউপি সদস্য অলিয়ার রহমান বলেন, তারা বাপ ছেলে আমার জমি থেকে প্রতিনিয়ত ঘাস কেটে নিয়ে যায়। অনেক মানুষে আমাকে জানিয়েছেন। আমি কাউকে ধরতে পারি না। বৃহস্পতিবার তাকে জমিতে ঘাস কাটতে দেখে ধরে ফেলি। এ ঘাসের জমিতে অনেক খরচ হয় আমার। আর তারা প্রতিনিয়ত ক্ষতি করে।

আপনার ছেলের বয়সী ওই ছেলেকে মারা আপনার ঠিক হয়েছে কিনা, এমন প্রশ্নে তিনি বলেন, না আমার ঠিক হয়নি। তবে তাকে ধরার পর আমি আমার রাগ সামলাতে পারিনি।

বিষয়টি নিয়ে কোটচাঁদপুর থানার ডিউটিরত উপ-পরিদর্শক (এসআই) কামরুজ্জামান বলেন, এ ধরনের ঘটনা নিয়ে এখনো পর্যন্ত কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে অবশ্যই ব্যবস্থা নেয়া হবে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply