মোদিকে নিয়ে করা পুরনো টুইট ভাইরাল, বিপাকে এবার বিজেপি নেত্রী

|

বিজেপি নেত্রী খুশবু সুন্দর ও কংগ্রেস নেতা রাহুল গান্ধী। ছবি : সংগৃহীত

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির পদবী নিয়ে মন্তব্যের জেরে দুই বছরের সাজা পেয়েছেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। সেইসাথে লোকসভার সদস্য পদও হারিয়েছেন। এবার ২০১৮ সালে মোদিকে নিয়ে করা এক টুইট নিয়ে বিপাকে পড়েছেন বিজেপি নেত্রী খুশবু সুন্দর। খবর এনডিটিভির।

খবরে বলা হয়েছে, খুশবু ওই সময় কংগ্রেসের নেত্রী ছিলেন। তিনি এক টুইটে বলেছিলেন, মোদি সর্বত্র, কিন্তু এটা কী? মোদি পদবি এখন দুর্নীতির সমার্থক হয়ে উঠেছে। মোদি নামের অর্থ পরিবর্তন করে ‘দুর্নীতি’ রাখা উচিত।

পুরনো সেই টুইট সামনে আনার প্রতিক্রিয়ায় খুশবু বলেন, আমি যখন কংগ্রেসে ছিলাম তখনকার ওই টুইট নিয়ে আমি মোটেও লজ্জিত নই। আমি শুধু নেতাকে অনুসরণ করছিলাম এবং তাদের ভাষায়ই কথা বলছিলাম। তিনি আরও বলেন, কংগ্রেস মরিয়া আচরণ করছে। তারা আমার পুরনো টুইট সামনে এনেছে। এতেই বোঝা যায়, কংগ্রেস এখন কতটা মরিয়া!

কংগ্রেসের নেতাকর্মীরা এখন খুশবু সুন্দরের সেই টুইটের স্ক্রিনশট শেয়ার করে বলছেন, গুজরাটের মুখ্যমন্ত্রী পূর্ণেশ মোদি কি এখন খুশবুর বিরুদ্ধে মামলা করবেন? কারণ, পূর্ণেশই রাহুল গান্ধীর বিরুদ্ধে মামলাটি করেছিলেন।

প্রসঙ্গত, খুশবু সুন্দর বর্তমানে সরকারের জাতীয় নারী কমিশনের সদস্য। সাবেক এ অভিনেত্রী ২০২০ সালে কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দেন।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply