যাত্রাবাড়ীতে দুর্বৃত্তদের কিলঘুষিতে প্রাণ গেলো যুবকের

|

নিহত আব্দুল্লাহ আল সোহান। ছবি : সংগৃহীত

রাজধানীর যাত্রাবাড়ীতে কিলঘুষিতে আব্দুল্লাহ আল সোহান (২৭) নামে এক যুবকের মৃত্যুর অভিযোগ উঠেছে। মঙ্গলবার (২৮ মার্চ) রাতে যাত্রাবাড়ীর মানিকনগর এলাকায় এ ঘটনা ঘটে।

পরিবার সূত্রে জানা গেছে, নিহত সোহান ইস্টওয়েস্ট ইউনিভার্সিটি থেকে সদ্য মাস্টার্স সম্পন্ন করে কানাডা গমনের প্রস্তুতি নিচ্ছিলেন। তার গ্রামের বাড়ি পটুয়াখালির বাউফলে। তিনি বর্তমানে পরিবারের সাথে রাজধানীর খিলগাঁও এলাকায় থাকতেন।

নিহত সোহানের চাচাতো ভাই সাগর মিয়া জানান, কোর্ট ম্যারেজের মাধ্যমে দুই বছর আগে মাসুমা সিদ্দিকা দোলাকে বিয়ে করে সোহান। ঘটনার সময় সোহান ও তার স্ত্রী শ্বশুরবাড়ি গোলাপবাগের বাসায় যান। তখন দোলার বাসায় তাদের পরিবারের কেউ ছিল না। গোলাপবাগের বাসার বাড়িওয়ালা ও আশেপাশের লোকজন জানতো না যে, তারা দুজন স্বামী-স্ত্রী। বাড়িওয়ালা জামাল তাদের সম্পর্কের বিষয়ে জেরা করতে থাকেন। একপর্যায়ে দোলা তাদের বিয়ের কাগজপত্র বাড়িওয়ালাকে দেখান। তারপরও বাড়িওয়ালা সোহানকে পাশের বাড়ির নিচে নিয়ে যায়। সেখানে তাকে এলোপাতাড়ি পেটানো হয়। এতে সোহান অচেতন হয়ে পড়লে প্রথমে মনোয়ারা এবং পরে তাকে মুগদা হাসপাতালে নেয়া হয়।

নিহতের বড় ভাই বলেন, আমার ভাই সম্প্রতি মাস্টার্স সম্পন্ন করে কানাডা যাওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছিল। অল্পদিনের মধ্যেই সে কানাডা চলে যেতো। কিন্তু এখন যে দেশে গেলো সেখান থেকে তো আর কোনোদিন ফিরবে না। যারা আমার ভাইকে হত্যা করেছে, আমি তাদের বিচার চাই। তাদের ফাঁসি চাই।

এদিকে পুলিশ জানিয়েছে, এ ঘটনায় অভিযুক্ত বাড়িওয়ালাসহ কয়েকজনকে আটক করা হয়েছে।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply