আওয়ামী লীগ আগুন নিভিয়ে মানুষকে সুস্থতায় ফিরিয়ে আনে: শিক্ষামন্ত্রী

|

স্টাফ করসপনডেন্ট, চাঁদপুর:

বঙ্গবাজারে অগ্নিকাণ্ডের ঘটনায় যারা সরকারকে দায়ী করছেন তারা বিকৃত মানসিকতার মানুষ বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

বুধবার (৫ এপ্রিল) দুপুরে বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোর জনশুমারী ও গৃহগণনা প্রকল্পের ট্যাবসমূহ মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিতরণ শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

শিক্ষামন্ত্রী বলেন, কেউ কেউ যেকোনো বিষয়ে সরকারকে সবসময় দোষারোপ করে। যদিও এই ধরনের দুর্যোগে ক্ষতি হয় সরকারের। কারণ এই ভয়াবহ অগ্নিকাণ্ড সামাল দেয়া ও ক্ষতিগ্রস্ত মানুষের পুনর্বাসনের ব্যবস্থা সরকারকেই করতে হয়। কাজেই সরকারের পক্ষ থেকে এই ধরনের কিছু হওয়া যারা চিন্তা করে তারা কী ধরনের বিকৃত মানসিকতার মানুষ তা বোঝা মুশকিল।

তিনি বলেন, আওয়ামী লীগ গৃহহীন মানুষকে ঘর দিয়েছে, আওয়ামী লীগ আগুন দেয় না বরং আগুন নিভিয়ে মানুষকে সুস্থতায় ফিরিয়ে আনে। আর বিএনপি-জামাত আগুনসন্ত্রাসী। এই অগ্নিকাণ্ডের পেছনে যদি কোনো মানুষের হাত খুঁজতে হয়, তাহলে সবার আগে আঙ্গুল যাবে অগ্নিসন্ত্রাসীদের বিরুদ্ধে। এ সময় তিনি আসন্ন ঈদ উপলক্ষে সবাইকে ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply