জাবি ইএমবিএ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের ইফতার ও কমিটি গঠন

|

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) ইএমবিএ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৭ এপ্রিল) রাজধানীর মিরপুরের একটি অভিজাত হোটেলে এ ইফতার আয়োজন করা হয়। পরে সেখান থেকে অ্যালামনাই অ্যাসোসিয়েশন কার্যনির্বাহী কমিটি (এডহক) গঠন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে ছিলেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক ভাইস চ্যান্সেলর এবং জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট প্রফেসর ড. শরীফ এনামুল কবির। তিনি মুঠোফোনে অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উক্ত অ্যাসোসিয়েশন ও এর সদস্যদের পবিত্র রমজানের শুভেচ্ছা জ্ঞাপন করেন এবং সাফল্য কামনা করেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রত্নতত্ত্ব বিভাগের সহযোগী অধ্যাপক সিকদার মো. জুলকারনাইন, ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক আবু সাইফ মো. মুনতাকিমুল বারী চৌধুরী, ঢাকা মেট্রোপলিটন পুলিশের ডিসি মোহাম্মদ মতিয়ার রহমান, প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ের ডেপুটি সেক্রেটারি আব্দুল ওয়াদুদ, বিকন ফার্মাসিউটিক্যাল লিমিটেডের নির্বাহী পরিচালক এসএম মাহমুদুল হক পল্লব, রানার মটরস লিমিটেডের সেলস ম্যানেজার মাইনুল ইসলাম, বিশিষ্ট পুষ্টিবিদ ও পাবলিক হেলথ স্পেশালিস্ট তাসনিমা হক প্রমুখ।

ইফতার আয়োজন শেষে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ইএমবিএ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের মাকসুদুর রহমানকে প্রেসিডেন্ট, এসএম মাসুমকে সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এবং সাইদুর রহমানকে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি (এডহক) গঠন করা হয়।

কমিটিতে আরও যারা রয়েছেন, সাইফুল আলম, রেজাউল ইসলাম মিনার, হাসান ইমতিয়াজ, রেজওয়ান আহমেদ, রাশেদ খোকন, টুটুল ধর, মাসুদ রানা, জাহিদুল ইসলাম শরীফ, এহসানুল হক পিয়াল, মাসুম, আলামিন সরকার, সারা সুপ্রি, প্রেমা সাহা, সাইদুল ইসলাম সৌরভ, শহিদুল ইসলাম সুমন, কামরুল হাসান অর্ক, আশরাফুল আলম, রাজু হোসাইন, মারজিয়া আফরিন, আজিমুল ইসলাম, মাহফুজুল আলম, সুমন ইসলাম, শফিকুল ইসলাম লস্কর, জুনায়ের হোসাইন, জয়ন্ত, ইনসানুর রহমান, তারিফ জিব্রান, লুৎফর রহমান, নুসরাত জাহান, গোলাম কিবরিয়া প্রমুখ।

কার্যনির্বাহী কমিটির গঠন শেষে অনুষ্ঠানের অতিথিবৃন্দ এসোসিয়েশনের বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, প্রফেশনাল ডেভেলপমেন্ট ও মানবিক কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন এবং চলমান গঠনমূলক কার্যক্রম পরিচালনার জন্য আহ্বান করা হয়। এছাড়াও অতিথিবৃন্দ নবগঠিত কার্যনির্বাহী কমিটি এবং অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সদস্যদের শুভেচ্ছা জানান এবং তাদের পক্ষ থেকে সর্বাত্মক সহায়তার আশ্বাস দেন।

আলোচনার শেষে নবগঠিত অ্যালামনাই অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট মাকসুদুর রহমান অনুষ্ঠানটিকে সফল করার জন্য এর সাথে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং সকলকে সান্ধ্যভোজনের আমন্ত্রণ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply