বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ৫

|

দেশের গাইবান্ধা, মানিকগঞ্জ, সাভার ও খাগড়াছড়িতে সড়ক দুর্ঘটনায় ৫ জন নিহত হয়েছে। এর মধ্যে গাইবান্ধার সাদুল্যাপুরে বাস উল্টে এক শিশুসহ নিহত হয়েছে ২ জন।

আজ শুক্রবার ভোরে সাদুল্যাপুর উপজেলার ধাপেরহাটে ঢাকা-রংপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, ঢাকা থেকে দিনাজপুরগামী অপু এন্টারপ্রাইজের একটি বাস পণ্যবাহী ট্রাককে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই বাসের হেলপার ও এক শিশু নিহত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস আহত ১০ জনকে উদ্ধার করে রংপুরের পীরগঞ্জ ও গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এদিকে, মানিকগঞ্জের শিবালয়ে প্রাইভেটকার খাদে পড়ে মারা গেছেন ১ জন। শুক্রবার সকাল সাড়ে ৭ টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের মুশুরিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বরঙ্গাইল হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইয়ামীন-উদ দৌলা জানান, ঢাকা থেকে খুলনা যাওয়ার পথে মুশুরিয়া এলাকায় প্রাইভেটকারটি (ঢাকা মেট্টো-ঘ ১৩-০৯৬৬১) নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সাথে ধাক্কা লেখে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে চালকসহ প্রাইভেটকারের ৩ আরোহী গুরুতর আহত হন। তাদেরকে উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে ৯ টার দিকে আছিয়া বেগম নামে একজন মারা যান।

এছাড়া সাভার ও খাগড়াছড়িতে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেছে আরও ২ জনের।

যমুনা অনলাইন: আরএম









Leave a reply