ঘুমন্ত বড় ভাইকে গলা কেটে হত্যার অভিযোগ ছোট ভাইয়ের বিরুদ্ধে

|

সিনিয়র করেসপনডেন্ট, মানিকগঞ্জ:

মানিকগঞ্জের সিংগাইরে ঘুমন্ত বড় ভাইকে গলা কেটে হত্যা করার অভিযোগ উঠেছে ছোট ভাইয়ের বিরুদ্ধে। উভয়ের মধ্যে টাকাপয়সা লেনদেনকে কেন্দ্র করে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বলে জানিয়েছে পুলিশ।

রোববার (৯ এপ্রিল) দিবাগত মধ্যরাতে উপজেলার জয়মন্টপ ইউনিয়নের ফকিরপাড়া গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত আবু রায়হান (২৬) ওই গ্রামের শাহজাহান ফকিরের ছেলে।

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, রাতে বড় ভাই আবু রায়হান, মেজ ভাই রোমান ও ছোট ভাই জামাল একই ঘরে ঘুমান। এ সময় আবু রায়হান ও জামাল ঘুমিয়ে পড়লেও রোমান বসে বসে কোরআন তেলাওয়াত করছিল। মধ্যরাতে বড় ভাই আবু রায়হানকে চাকু দিয়ে গলা কাটতে শুরু করে রোমান। এ সময় তার চিৎকারে অপর ভাই জামালের ঘুম ভাঙলে ছোট ভাই রোমান পালিয়ে যায়। পাশের রুম থেকে ছুটে আসেন বাবা-মা।

পরে রায়হানকে উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

জানা গেছে, রোমান ৫ বছর বিদেশে ছিলেন। বিদেশে থাকাবস্থায় তিনি বাড়িতে ১৪ লাখ টাকা পাঠান। পাঠানো টাকা দিয়ে তার বাবা ঋণ শোধ করলেও রোমান সন্দেহ করে আসছিল এই টাকা বড় ভাই রায়হান আত্মসাৎ করেছেন। এ নিয়ে তাদের মধ্যে দ্বন্দ্ব চলছিল। সেই জেরে এ হত্যাকাণ্ড ঘটতে পারে বলে ধারণা করছে পুলিশ।

এ বিষয়ে সিংগাইর থানার ওসি সৈয়দ মিজানুর রহমান জানান, খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে ছুটে যান তিনি। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। অভিযুক্ত রোমানকে গ্রেফতারে চেষ্টা চালাচ্ছে পুলিশ।

তিনি আরও জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ভাইদের মধ্যে টাকাপয়সার লেনদেনকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply