জমি লিখে না দেওয়ায় শ্বাসরোধ করে পিতাকে হত্যা

|

নাটোর প্রতিনিধি
জমি লিখে না দেওয়ায় নাটোরের নলডাঙ্গায় পিতাকে মারধর করে ও গলা টিপে হত্যা করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার নুর উদ্দিন ও নিহতের পরিবারের সদস্যরা জানান, ছেলে মোরশেদ আলীর নামে জমি লিখে না দেওয়ায় বাবা আফসার আলীর সাথে মোরশেদ আলীর প্রায়ই ঝগড়া বিবাদ লেগেই থাকতো। এব্যাপারে পারিবারিক ভাবে বেশ কয়েকবার শালিস মিমাংসাও হয়েছে। কিন্তু কোন মিমাংসাই ছেলে মোরশেদ আলী মানতে রাজী হয়নি। এনিয়ে তাদের মধ্যে বিরোধ চলতেই থাকে। এরই এক পর্যায়ে শুক্রবার সকালে আফসার আলীর সাথে তার ছেলের বাগবিতন্ডা শুরু হয়। বাকবিতন্ডা চলাকালীন সময়ে ছেলে মোরশেদ আলী তার বাবা আফসার আলীকে মারধর করে এবং গলা টিপে ধরে। এতে ঘটনাস্থলেই আফসার আলীর মৃত্যু হয়। পরে পরিবারের অন্য সদস্যরা চিৎকার শুরু করলে মোরশেদ আলী দৌড়ে বাড়ি থেকে পালিয়ে যায়।

ঘটনাটি এলাকায় জানাজানি হলে এলাকাবাসী পুলিশে খবর দেয়। তবে এ ঘটনায় এখনও পর্যন্ত কোন মামলা দায়ের করা হয়নি। মামলা হলে আইনগত ব্যাবস্থা গ্রহণ করা হবে বলে পুলিশ জানিয়েছে। পুলিশ আরো জানায়, যেহেতু এটা একটা হত্যাকাণ্ড সেজন্য নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের না করলেও পুলিশের পক্ষ থেকে মামলা হবে।

ঘটনার সাথে জড়িত মোরশেদ আলীকে আটকের জন্য ইতিমধ্যে পুলিশী অভিযান শুরু হয়েছে।









Leave a reply