হলো ডাকাতি, মামলা চুরির

|

পাবনা প্রতিনিধি:

পাবনার সাঁথিয়া পৌরসভার প্রাণকেন্দ্রে দৌলতপুর মহল্লায় শুক্রবার ভোরে বিকন ফার্মাসিটিক্যাল এর প্রতিনিধি মহসিন রেজার ভাড়া বাসায় ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাত দল অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা, স্বর্ণালংকার ও মোবাইলসহ প্রায় ৪ লাখ টাকার মালামাল নিয়ে যায়। কিন্তু রহস্যজনক কারণে এ ঘটনায় সাঁথিয়া থানায় চুরির মামলা হয়েছে বলে জানা গেছে।

জানা যায়, প্রতিদিনের ন্যায় ঘুমিয়ে পড়ার পর রাত আনুমানিক সাড়ে ৩টার দিকে ৮জনের একটি ডাকাত দল মুখোশ পরিহিত অবস্থায় বাসার কলাপসিকল গেইটের তালা ও রুমের দরজা ভেঙ্গে মহসিন রেজা ও পাশের ফ্লাটের প্রতিবন্ধী হিয়াকে হাত বেঁধে মাথায় পিস্তল ঠেকিয়ে প্রায় ৪ লাখ টাকার মালামাল নিয়ে যায়। ডাকাতির সময়ে পার্শ্ববর্তী বাড়ির লোকজন থানা পুলিশকে খবর দিলে পুলিশ আসার আগেই ডাকাতদল পালিয়ে যায়।

স্থানীয় সাংবাদিকরা মহসিনের বাসায় গেলে তার স্ত্রী শারমিন আকতার পিংকি ও পাশের প্লাটের হিয়া বলেন, ডাকাতদল তাদের অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা ও স্বর্ণালংকার লুটে নিয়ে যায়। এ ব্যাপারে মহসিন রেজা বাদি হয়ে সাঁথিয়া থানায় একটি চুরি মামলা দায়ের করেন।

ডাকাতিতে চুরির মামলা করায় এ বিষয়ে জানতে চাইলে মহসিন রেজা বলেন, থানা তাকে এভাবে এজহার দিতে বলে তাই দিতে বাধ্য হয়েছি। এ ব্যাপারে সাঁথিয়া থানার অফিসার্স ইনচার্জ (চলতি দায়িত্ব) আব্দুল মজিদ জানান, বাদি যেভাবে লিখিত অভিযোগ দিয়েছেন সেভাবে মামলা হয়েছে।

উল্লেখ্য, মহসিন রেজা সাবেক পুলিশ কমিশনার (ঢাকা উত্তর) শমসের আলমের ছোট ভাই কামরুল আলম স্বপনের জামাতা।

যমুনা অনলাইন: কেআর









Leave a reply