চুরির অপবাদে শিশুকে নির্যাতন, প্রতিবাদ করায় দুজনকে কুপিয়ে জখম

|

আহত আব্দুর রাজ্জাক ও নির্যাতিত শিশুর বাবা রিপন হোসেন। ছবি : সংগৃহীত

সিনিয়র করেসপনডেন্ট, নাটোর:

নাটোরে চুরির অপবাদ দিয়ে তানভীর হোসেন (১০) নামে বছরের এক শিশুকে নির্যাতনের অভিযোগ উঠেছে। নির্যাতনের প্রতিবাদ করায় এ সময় দুইজনকে কুপিয়ে জখম করেছে কিশোর গ্যাংয়ের সদস্যরা।

বৃহস্পতিবার (১৩ এপ্রিল) রাত ১০টার দিকে সদর উপজেলার বাঙ্গাবাড়িয়া এলাকায় এ ঘটনা ঘটে।

সদর থানার ওসি নাছিম আহম্মেদ জানান, রাইস মিল মালিক আলমগীর হোসেন টাকা চুরির অভিযোগ করে শিশু তানভীর এবং জীবনের ওপর। এতে বুধবার (১২ এপ্রিল) তানভীরকে রাইস মিলের পাশে একটি লেবু বাগানে নিয়ে সন্ধ্যা ৬টা থেকে রাত ৮টা পর্যন্ত সিগারেটের আগুনের ছ্যাকাসহ মারধর করে নির্যাতন চালায় সে। পরে আলমগীরের হুমকির মুখে শিশু তানভীরের পরিবারের সদস্যরা বিষয়টি গোপন রাখে।

বিষয়টি জানার পর বৃহস্পতিবার বিকেলে চুরির অপবাদ দেয়া আরেক শিশু জীবনের বাবা রিপন হোসেন আলমগীরের সামনে গিয়ে শিশু নির্যাতনের প্রতিবাদ জানায়। এই ঘটনার জের ধরে রাত ১০টার দিকে আলমগীরের কিশোর গ্যাংয়ের ১০ থেকে ১২ জন সদস্য রিপনের ওপর হামলা চালিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে। এ সময় রিপনকে রক্ষা করতে আসলে তার চাচা আব্দুর রাজ্জাককেও কুপিয়ে গুরুতর জখম করে তারা।

এ সময় তাদের চিৎকারে এলাকাবাসী এগিয়ে এলে দেশীয় অস্ত্র ফেলে কিশোর গ্যাংয়ের সদস্যরা পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে অস্ত্রগুলো উদ্ধার করে। আহতরা বর্তমানে সদর হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply