শীর্ষস্থান ধরে রাখতে ওয়েস্ট হ্যামের বিপক্ষে লড়বে আর্সেনাল

|

ছবি: সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগে শীর্ষস্থান ধরে রাখার মিশনে ওয়েস্ট হ্যামের বিপক্ষে আজ মাঠে নামবে আর্সেনাল। চলতি মৌসুমে আর্সেনালের জয়ের ঝাণ্ডা উড়ছে। গানারদের রুখে দেয়াটা বেশ কষ্টসাধ্য হয়ে দাঁড়িয়েছে প্রতিপক্ষ দলগুলোর জন্য।

নিজেদের মাঠ লন্ডন স্টেডিয়ামে আর্সেনালকে আতিথ্য জানাবে ওয়েস্ট হ্যাম। বাংলাদেশ সময় রোববার (১৬ এপ্রিল) সন্ধ্যা ৭টায় ম্যাচটি শুরু হবে।

নিজেদের সেরাটা উজাড় করে দিয়ে ওয়েস্ট হ্যামের বিপক্ষে জয়ের ব্যাপারে আত্মবিশ্বাসী আর্সেনাল কোচ মিকেল আর্টেটা। জয়রথ ধরে রাখার মিশনে পরিকল্পনার কোনো কমতি রাখছেন না এই গানার কোচ। তবে গানার দলে রয়েছে একাধিক খেলোয়াড়ের চোটের সমস্যা। একাদশে নিয়মিত থাকা ডিফেন্ডার সালিবার সার্ভিস পাচ্ছে না মিকেল আর্টেটার দল। কিন্তু সাকা, ওডেগার্ড, জেসুস, মার্টিনেল্লিরা জয়ের জন্য মুখিয়ে রয়েছেন। কেননা পূর্ণ ৩ পয়েন্ট হাতছাড়া হলে শিরোপার লড়াই আরও কঠিন হয়ে পড়বে।

৩০ ম্যাচে ৭৩ পয়েন্ট নিয়ে প্রিমিয়ার লিগ টেবিলে ম্যানচেস্টার সিটির থেকে ৩ পয়েন্টে এগিয়ে আছে আর্সেনাল। ৩০ ম্যাচে ৭০ পয়েন্ট নিয়ে গানারদের ঘাড়ে নিঃশ্বাস ফেলছে সিটিজেনরা। তবে জটিল সমীকরণে না গিয়ে পূর্ণ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে এগিয়ে থাকতে চায় আর্সেনাল।

আরআইএম/ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply