ময়মনসিংহ টেলিভিশন জার্নালিস্টের সভাপতি অমিত রায়, সম্পাদক মুসা

|

ময়মনসিংহ ব্যুরো

ময়মনসিংহ টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের (এমটিজা) ত্রি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচনে দৈনিক যুগান্তর ও বাংলাভিশন টেলিভিশনের স্টাফ রিপোর্টার অমিত রায় সভাপতি ও ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের জেলা প্রতিনিধি আবু সালেহ মো. মুসা সাধারণ সম্পাদক পুনঃনির্বাচিত হয়েছেন। শনিবার বিকেলে শহরের একটি রেঁস্তোরায় ময়মনসিংহ টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের নির্বাচন অনুষ্ঠিত হয়।

২০১৯-২১ সালের ১৩ সদস্য বিশিষ্ট ময়মনসিংহ টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটির অন্য কর্মকর্তারা হলেন- সহ-সভাপতি-শরীফুজ্জামান টিটু (মাছরাঙা টিভি), যুগ্ম-সম্পাদক-এএসএম হোসাইন শাহীদ (যমুনা টিভি), সাংগঠনিক সম্পাদক-হারুনুর রশিদ (সময় টিভি), কোষাধ্যক্ষ-রকিবুল হাসান রুবেল (ডিবিসি টিভি), প্রশিক্ষণ ও জনকল্যাণ সম্পাদক-ইলিয়াস আহামেদ (দেশ টিভি), প্রচার প্রকাশনা ও সাংস্কৃতিক সম্পাদক-বিপ্লব বসাক (আরটিভি), দপ্তর সম্পাদক-সৈয়দ মাহফুজুর রহমান নোমান (নিউজ২৪) এবং নির্বাহী সদস্য (তিনজন) সাইফুল ইসলাম (মাইটিভি), এসএম ফুয়াদ (বাংলাটিভি), মাহমুদুল হাসান মিলন (মোহনা টিভি) ও হোসেন আলী (ভিডিও জার্নালিস্ট-সময় টিভি)।

সভায় সর্বসম্মতভাবে ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়নের সভাপতি আতাউল করিম খোকন, ময়মনসিংহ রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোশাররফ হোসেন ও ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মীর গোলাম মোস্তফাকে উপদেষ্টা করা হয়।

ময়মনসিংহ টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সসদস্যরা হলেন-সুলতান মাহমুদ কনিক (চ্যানেল২৪), মামুন তালুকদার (বিজয় টিভি), হামিমুর রহমান হামিম (আনন্দ টিভি), দেলোয়ার হোসেন (ভিডিও জার্নালিস্ট-যমুনা টিভি), সায়েম আকন্দ (ভিডিও জার্নালিস্ট-সময় টিভি), রাকিবুল হাসান ফরহাদ (চ্যানেল এস) ও শৈবাল দাস বাপ্পি (ক্যামেরাম্যান-নিউজ২৪)।









Leave a reply