নিষিদ্ধ হতে পারেন ভালভার্দে!

|

ছবি: সংগৃহীত

ভিয়ারিয়াল ফুটবলার অ্যালেক্স বায়েনাকে ঘুষি মারায় রিয়াল মাদ্রিদ মিডফিল্ডার ভালভার্দেকে অন্তত ৪ থেকে সর্বোচ্চ ১২ ম্যাচ নিষিদ্ধ করতে পারে লা লিগা কর্তৃপক্ষ।

রিয়াল মাদ্রিদ ভিয়ারিয়ালের সবশেষ ম্যাচে মাঠে কথা কাটাকাটিতে জড়ান ফেড্রিকো ভালভার্দে ও অ্যালেক্স বায়েনা। ম্যাচ শেষে ভিয়ারিয়ালের ফুটবলার অ্যালেক্স বায়েনাকে সান্তিয়াগো বার্নাব্যুর কার পার্কিংয়ে ঘুষি মেরেছিলেন রিয়াল মাদ্রিদ মিডফিল্ডার ভালভার্দে। মাঠে সন্তানকে গালি দেয়ায় রাগের বসতবর্তি হয়ে এই কাণ্ড ঘটান ভালভার্দে।

অভিযোগ প্রমাণিত হলে চার থেকে ১২ ম্যাচ নিষিদ্ধ হতে পারেন রিয়ার মাদ্রিদের এই উরুগুইয়ান মিডফিল্ডার। আগামী বুধবার পুনরায় অ্যান্টি ভায়োলেন্স কমিটির বেঞ্চ বসবে। তার বিরুদ্ধে ভিয়ারিয়াল ফুটবলার বায়েনা থানায় মামলা করেছেন। তবে ভিয়ারিয়ালের পক্ষ থেকে কোন অভিযোগ আনা হয়নি। এছাড়া ফৌজদারি মামলাও হয়নি।

রিয়াল তারকা ভালভার্দের বিরুদ্ধে ফৌজদারি মামলা হলে তিনি ছয় থেকে এক বছরের নিষেধাজ্ঞার ফাঁদে পড়তে পারতেন। রিয়াল মাদ্রিদ মামলায় ভিয়ারিয়ালের অংশ না নেয়া কিংবা বায়েনার ফৌজদারি মামলা না করার বিষয়টিকে ভালভার্দের ভবিষ্যতের জন্য ইতিবাচকভাবে দেখছে।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply