নারায়ণগঞ্জে ঈদের কেনাকাটা শেষে ফেরার পথে ‘ছিনতাইকারীদের আক্রমণে’ গৃহবধূর মৃত্যু

|

রূপগঞ্জ প্রতিনিধি:

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ঈদের কেনাকাটা করে বাড়ি ফেরার সময় ছিনতাইকারীদের হাতে মৌসুমি আক্তার (২৫) নামে এক গৃহবধূ হত্যার শিকার হয়েছেন। ছিনতাইকারী চক্র তাকে গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করে। এসময় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে আহত হয় নিহতের স্বামী রাসেল মিয়া। তবে নিহতের পরিবারের অভিযোগ পরকীয়া প্রেমের জেরে রাসেল মৌসুমীকে শপিংয়ে নিয়ে পরিকল্পতিভাবে হত্যা করেছে।

নিহত গৃহবধূ মৌসুমি আক্তার রূপগঞ্জের গোলাকান্দাইল ইউনিয়নের দক্ষিণপাড়া এলাকার করিম হায়দারের মেয়ে। বুধবার (১৯ এপ্রিল) রাতে রূপগঞ্জের পার্শ্ববর্তী সোনারগাঁওয়ের শিংলাবো এলাকা থেকে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ।

ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোস্তাফিজুর রহমান জানান, বুধবার রাত ৮টার দিকে মৌসুমীকে ঈদের কেনাকাটা করতে গাউছিয়া মার্কেটে নিয়ে যায় রাসেল। সেখান থেকে রাত ১০টার দিকে বাড়ি ফেরার পথে ছিনতাইকারীদের কবলে পড়েন তারা। ছিনতাইকারীরা মৌসুমিকে শ্বাসরোধে হত্যার পর স্বামী রাসেলকেও কুপিয়ে জখম করে। পুলিশ স্থানীয় লোকজনের সহযোগিতায় দুজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে মৌসুমীকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

এদিকে নিহতের ভাই সাজ্জাদ হোসেন অভিযোগ করেন, বিয়ের পর থেকে রাসেল অন্য একজনের সাথে পরকীয়ায় আসক্ত হয়ে পড়ে। বিষয়টি কয়েকমাস পূর্বে জানতে পারলে মৌসুমী তার স্বামীকে বাধা দেয়। রাসেল প্রায় সময়ই মৌসুমিকে মারধর করতো। গত চারমাস আগে নির্যাতন সইতে না পেরে মৌসুমি তার তার সন্তানকে নিয়ে বাপের বাড়ি চলে যায়। গত ১৭ দিন আগে রাসেলের পরিবারেরর লোকজন এসে তাকে তাদের বাড়িতে নিয়ে যায়। রাসেলই মৌসুমীকে পরিকল্পিতভাবে হত্যা করেছে বলে অভিযোগ তার।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply