টাঙ্গাইলে চাচাতো ভাইকে পিটিয়ে হত্যার অভিযোগ

|

ছবি: প্রতীকী

স্টাফ করেসপনডেন্ট, টাঙ্গাইল:

টাঙ্গাইলের ধনবাড়ীতে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ। জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ওই ব্যক্তির চাচাতো ভাই প্রকাশ্যে পিটিয়ে হত্যা করেছে বলে জানিয়েছে স্থানীয়রা।

শনিবার (২২ এপ্রিল) ঈদের দিন নামাজ এর পরে একটি দোকানে যায় ধনবাড়ী মোমিনপুর গ্রামের মৃত ছাত্তার মণ্ডলের ছেলে জামাল মণ্ডল। দোকান থেকে ফেরার পথে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে তার চাচা মৃত সোবান মণ্ডলের ছেলে মামুন, মাসুদ, মাহফুজ, মামুনের স্ত্রী কমলা, লাঠি সোটা দা ইত্যাদি দেশীয় অস্ত্র নিয়ে পথ আটকিয়ে তাকে মারপিট করে। একপর্যায়ে তার মাথায় আঘাত করলে সে মাটিতে পড়ে যায়। মাটিতে পড়ার পরেও তার মাথা ইট দিয়ে থেতলে দেয় অভিযুক্তরা।

সংবাদ পেয়ে জামাল মণ্ডলের স্ত্রী মাসুদা এগিয়ে গেলে তার মাথায়ও আঘাত করে। চিৎকার শুনে আশেপাশের লোকজন এগিয়ে আসলে অভিযুক্তরা চলে যায়। এরপর আহত জামাল মণ্ডলকে উদ্ধার করে ধনবাড়ী হাসপাতালে পাঠালে জামাল উদ্দিনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ময়মনসিংহ পাঠানো হয়। ময়মনসিংহ থেকে ঢাকায় একটি বেসরকারি হাসপাতালে পাঠালে সেখানে চিকৎসারত অবস্থায় রোববার (২৩ এপ্রিল) বিকেলে মারা যান জামাল মণ্ডল।

ধনবাড়ি উপজেলার যদুনাথপুর ইউনিয়নের চেয়ারম্যান ফিরোজ মিয়া বলেন, ঘটনার সুষ্ঠু বিচারের মাধ্যমে দোষীদের বিচারের আওতায় আনার জন্য দাবি জানাই।

এ বিষয়ে ধনবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এইচএম জসিম উদ্দিন জানান, এ বিষয়ে থানায় মামলা প্রক্রিয়াধীন। আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

এনবি/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply