য়্যুভেন্তাসকে হারিয়ে শিরোপা থেকে মাত্র ৪ পয়েন্ট দূরে নাপোলি

|

ছবি: সংগৃহীত

উয়েফা চ্যাম্পিয়নস লিগ থেকে বিদায় নেয়ার পর ইতালিয়ান লিগের ম্যাচে য়্যুভেন্তাসের বিপক্ষে মাঠে নামে নাপোলি। ম্যাচ যখন নিষ্প্রভ ড্রয়ের দিকে এগিয়ে যাচ্ছিল, ঠিক তখনই রাসপাদোরির গোলে জয় ছিনিয়ে নেয় টেবিল টপার নাপোলি। এই জয়ে শিরোপা থেকে কেবল ৪ পয়েন্ট দূরে রয়েছে লুসিয়ানো স্পালোত্তির শিষ্যরা।

নিজেদের ঘরের মাঠ অ্যালিয়াঞ্জ স্টেডিয়ামে নাপোলিকে আতিথ্য জানায় য়্যুভেন্তাস। ম্যাচের শুরু থেকেই আক্রমণ পাল্টা আক্রমণে এগিয়ে চলে ম্যাচটি। তবে আক্রমণের প্রথম ভালো সুযোগ তৈরি করে তুরিনের বুড়িরা। কিন্তু ম্যাচের বাকি সময়টায় আধিপত্য দেখায় নাপোলি। দলের দুই ফরোয়ার্ড কাভারাসখেলিয়া ও ভিক্টর ওসিমহেন একাধিক সুযোগ মিস করায় গোলের দেখা পাচ্ছিল না পয়েন্ট তালিকার শীর্ষে থাকা দলটি।

ছবি: সংগৃহীত

উল্টো ম্যাচের ৮২ মিনিটে নাপোলির জালে বল জড়ান য়্যুভেন্তাস ফরোয়ার্ড আনহেল ডি মারিয়া। কিন্তু বিল্ড আপে ফাউল হওয়ায় তুরিনের ক্লাবটির এই গোল বাতিল করে ভিএআর। তবে ম্যাচের ইনজুরি সময়ে ঠিকই সাফল্য পায় নাপোলি। যোগ করা সময়ে রাসপাদোরির গোলে এগিয়ে যায় নাপোলি। এরপর আর কোনো গোল না হওয়ায় ১-০ গোলের ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে শিরোপা রেসে ঢের এগিয়ে থাকা দলটি।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply