হায়দরাবাদকে ৭ রানে হারিয়ে টানা দ্বিতীয় জয় দিল্লির

|

ছবি: সংগৃহীত

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দিনের একমাত্র ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদকে ৭ রানে হারিয়েছে দিল্লি ক্যাপিটালস। আগে ব্যাট করে ৯ উইকেট হারিয়ে ১৪৪ রান করে দিল্লি। জবাবে ৬ উইকেট হারিয়ে ১৩৭ রানে থেমে যায় হায়দরাবাদের ইনিংস।

সোমবার (২৪ এপ্রিল) হায়দরাবাদের রাজীব গান্ধি স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল টেবিলের তলানিতে থাকা দুই দল। টস জিতে ব্যাটিংয়ে নামা দিল্লির একাদশে এদিনও যায়গা হয়নি বাংলাদেশি পেসার মোস্তাফিজুর রহমানের। পাওয়ারপ্লেতেই দুই বিদেশি ওপেনার ফিল সল্ট ও ডেভিড ওয়ার্নারকে হারায় দিল্লি। এরপর মানিশ পান্ডে আর আক্সার প্যাটেলের ব্যাটে ভর করে ৯ উইকেট হারিয়ে ১৪৪ এ থামে দিল্লির ইনিংস। দু’জনেই খেলেন ৩৪ রানের ইনিংস। হায়দরাবাদের হয়ে ৩ উইকেট পান ওয়াশিংটন সুন্দর।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

ছবি: সংগৃহীত

১৪৫ রানের টার্গেটে ব্যাট করতে নেমে সাবধানী শুরু করে হায়দারাবাদ। তবে মায়াঙ্ক আগারওয়ালের ৪৯ ছাড়া ভালো কিছু করতে পারেননি টপ অর্ডার ব্যাটাররা। শেষদিকে হেনরিখ ক্লাসেন আর ওয়াশিংটন সুন্দরের ব্যাটে ম্যাচে ফেরে হায়দরাবাদ। ক্লাসেন আউট হন ৩১ রান করে। শেষ ওভারে প্রয়োজন হয় ১৩ রানের। তবে মুকেশ কুমারের নিয়ন্ত্রিত বোলিংয়ে ৫ রনাএর বেশি তুলতে পারে না হায়দরাবাদের ব্যাটাররা। ফলে ৭ রানে হারিয়ে টানা দ্বিতীয় জয় তুলে নেয় দিল্লি।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply