‘বিএনপি রাষ্ট্র নিয়েই হতাশ, রাষ্ট্রপতি নিয়ে তাদের আশার কারণ দেখি না’

|

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ।

বিএনপি রাষ্ট্র নিয়েই হতাশ। তাই রাষ্ট্রপতি নিয়ে তাদের হতাশা থাকাই স্বাভাবিক বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি বলেন, রাষ্ট্রপতি নিয়ে তাদের আশা প্রকাশের কোনো কারণ দেখি না।

মঙ্গলবার (২৫ এপ্রিল) দুপুরে সচিবালয়ে তৎকালীন পাকিস্তান সরকার প্রণীত ‘শ্বেতপত্র ১৯৭১’ ডিএফপি মুদ্রিত কপির মোড়ক উন্মোচন শেষে এ কথা বলেন তিনি। তথ্যমন্ত্রী আরও বলেন, সংসদে সংখ্যাগরিষ্ঠ দল হিসেবে আওয়ামী লীগ যাকে রাষ্ট্রপতি হিসেবে চেয়েছে তাকেই করেছে। আওয়ামী লীগ নিশ্চয়ই বিএনপির কাছ থেকে সিদ্ধান্ত নেবে না।

অপরিচিত ব্যক্তিকে রাষ্ট্রপতি হিসেবে মনোনয়ন দেয়া হয়েছে বলে বিএনপি মহাসচিবের মন্তব্য প্রসঙ্গে তথ্যমন্ত্রী বলেন, বিএনপি ক্ষমতায় থাকতে ইয়াজ উদ্দিন এবং আব্দুর রহমান বিশ্বাসকে রাষ্ট্রপতি করেছিল। তাদের কতজন চিনতো, এমন প্রশ্ন রাখেন তথ্যমন্ত্রী।

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, বর্তমান রাষ্ট্রপতি একজন ভালো মানুষ। কিন্তু বিএনপি যে বক্তব্য কাল রেখেছে তা বলবো, রাষ্ট্র নিয়েই তাদের কোনো প্রত্যাশা নাই। রাষ্ট্র নিয়েই তারা হতাশ। রাষ্ট্রপতি নিয়ে তাদের আশাপ্রকাশের কোনো কারণ আমি দেখি না।

আরও পড়ুন: রাষ্ট্রপতি নিয়োগে হতাশ বিএনপি, কোনো প্রত্যাশা নেই: ফখরুল

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply