‘যখন তোমরা কুম্বলের বদলে শাস্ত্রীকে বেছে নাও’

|

অনিল কুম্বলের টুইটে ঝড় উঠেছে ভারতীয় ক্রিকেটে

ইংল্যান্ডের বিপক্ষে টেস্টে রীতিমতো নাকানি চুবানি খাচ্ছে ভিরাট কোহলির ভারত! গোটা ভারত জুড়েই এখন সমালোচনার মুখে কোহলিরা। সবচেয়ে বেশি তোপের মুখে পড়েছেন কোচ রবি শাস্ত্রী।

লর্ডসে এমন অসহায় আত্মসমর্পণের পর সোশ্যাল মিডিয়ায় রবি শাস্ত্রীর কড়া সমালোচনা করেন বর্তমান ও সাবেক ক্রিকেটাররা। অনেক সমর্থক তো বলেই বসেছেন, গ্রেগ চ্যাপেলের থেকেও বিপজ্জনক কোচ শাস্ত্রী।

ভারতীয় অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা তো রবি শাস্ত্রীর অপসারণই চাইলেন। টুইটারে তিনি লিখেছেন, এই ভারতীয় দল থেকে যদি কাউকে ছাঁটাই করা হয়, তাহলে প্রথম ব্যাক্তিটি যেন হন রবি শাস্ত্রী। অনিল কুম্বলেকে মিস করি আমরা।

এমন অবস্থায় প্রতিক্রিয়া না জানিয়ে বসে থাকতে পারেননি ঠাণ্ডা মাথার কুম্বলেও। ভিরাট কোহলির বিধ্বস্ত ছবি শেয়ার করে ভারতের সাবেক কোচ ও কিংবদন্তি লেগ স্পিনার লিখেছেন, যখন তোমরা অনিল কুম্বলের বদলে শাস্ত্রীকেই বেছে নাও।

গত বছরের সেপ্টেম্বরে ইংল্যান্ডে আইসিসি চ্যাম্পিয়নস ট্রফির ফাইনালে পাকিস্তানের কাছে হারের পর ভারতের কোচের পদ থেকে সরে দাঁড়ান কুম্বলে। জোর গুঞ্জন উঠেছিল অধিনায়ক কোহলির সঙ্গে মতপার্থক্যের জেরেই এ পদত্যাগ। পরে ভিরাটের পছন্দের শাস্ত্রীকে বেছে নেয় শচীন-সৌরভ-লক্ষ্ণণের ক্রিকেট উপদেষ্টা কমিটি।

যমুনা অনলাইন: টিএফ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply