দেশীয় সাহেবরা বিদেশিদের কান ভার করে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে: আইনমন্ত্রী

|

ছবি: আইনমন্ত্রী আনিসুল হক। ফাইল ফটো

স্টাফ করেসপনডেন্ট, ব্রাহ্মণবাড়িয়া:

দেশীয় সাহেবরা বিদেশিদের কান ভার করে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে বলে অভিযোগ করেছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক। বলেন, বিএনপি যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের কাছে দেশের মানুষের ভাগ্য নিয়ে নালিশ করেছে।

রোববার (৩০ এপ্রিল) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার কসবা টি. আলী ডিগ্রি কলেজ প্রাঙ্গণে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে ঋণ বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে আইনমন্ত্রী এসব কথা বলেন।

এ সময় তিনি বলেন, আমি বলে দিতে চাই বাংলাদেশের মানুষ স্বাধীন। স্বাধীনতার মূল উৎস বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। দেশের জনগণের ভবিষ্যৎ জনগণ নিজেই নির্ধারণ করবে। তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের ভাগ্য নির্ণয় করবে।

অনুষ্ঠানে এবি ব্যাংক লিমিটেডের প্রেসিডেন্ট ও ব্যবস্থাপনা পরিচালক তারিক আফজালের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন কসবা উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট মো. রাশেদুল কাওসার ভূঁইয়া জীবন, উপজেলা নির্বাহী কর্মকর্তা আমিনুল এহসান খান, কসবা পৌরসভা মেয়র মো. গোলাম হাক্কানী, কসবা উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মনির হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা সিদ্দিকী, জেলা পরিষদের সদস্য এম এ আজিজ ও উপজেলা কৃষি অফিসার হাজেরা বেগম।

/এটিএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply