এ আর রহমানের কনসার্টে পুলিশি হস্তক্ষেপ, গানের মাঝপথেই নামিয়ে দেয়া হলো স্টেজ থেকে

|

সংগীত জগতে এ আর রহমানের কদর আকাশ ছোঁয়া, পেয়েছেন অস্কারও। তবে সেই এ আর রহমানের একটি কনসার্টে স্টেজে উঠে গান বন্ধ করেছে পুলিশ। ঘটনার পরই দ্রুত স্টেজ ছেড়ে নেমে যান গায়ক। আর তাতেই ক্ষেপে ওঠে উপস্থিত হাজারও দর্শক। খবর হিন্দুস্তান টাইমসের।

সম্প্রতি এ ঘটনা ঘটেছে পুনের রাজা বাহাদুর মিল এলাকায়। সেখানে একটি কনসার্ট ছিল এ আর রহমানের। বেশ কিছুক্ষণ গান গাওয়ার পর ‘ছাইয়া’ গানটি শুরু করেন তিনি। এর পরই স্টেজে উঠে আসে পুলিশ। তাদের হস্তক্ষেপেই তড়িঘড়ি স্টেজ ছাড়েন গায়ক। আর সাথে সাথে ক্ষুব্ধ দর্শকরা চিৎকার শুরু করেন।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

অবশ্য এ ঘটনার ব্যাখ্যা দিয়েছে পুনে পুলিশ। রাজ্য পুলিশের ডিসিপি (জোন ২) এস পাতিল জানান, রাত ১০টা পর্যন্ত এই কনসার্টের জন্য সময় নির্ধারিত ছিল। কিন্তু এ আর রহমান খেয়াল করেননি সময় ১০টা পেরিয়ে গেছে। তাই ১০টা ১৫ মিনিটে তিনি তার শেষ গানটি শুরু করলে অনুষ্ঠানস্থলে উপস্থিত পুলিশ কর্মকর্তারা বাধ্য হয়ে স্টেজে উঠে তাকে সুপ্রিম কোর্টের নির্দেশিকার কথা মনে করিয়ে দেন। তখন তিনি গান বন্ধ করে স্টেজ ছাড়েন।

তবে এ ঘটনা নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলছে ব্যাপক নিন্দা। এ আর রহমান ভক্তদের প্রশ্ন, এমন সম্মানিত একজন গায়কের প্রতি কেনো আরও সংবেদনশীল আচরণ করা হলো না? এ নিয়ে অবশ্য কোনো মন্তব্য করেননি গায়ক।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply