পিএসজি ছাড়ার দাবিতে নেইমারের বাড়ির সামনে সমর্থকরা

|

ছবি: সংগৃহীত

মেসি-পিএসজির টানাপোড়নের মধ্যেই এবার নেইমারের বাড়ির সামনে হানা দিলেন পিএসজির একদল সমর্থক। ব্রাজিলিয়ান এ তারকাকে পিএসজি ছাড়তে বলেছেন তারা। পিএসজির অফিশিয়াল সমর্থক গোষ্ঠী ‘আল্ট্রা’র পক্ষ থেকে বিক্ষোভ প্রদর্শন করা হয় ক্লাবের প্রধান কার্যালয়ের সামনেও। তাদের হাতে ছিল ক্লাবের প্রতি অসন্তোষ প্রকাশ করে লেখা ব্যানার। খবর প্যারিসিয়ান টাইমসের।

ফ্রান্সের আরএমসি স্পোর্টস জানিয়েছে, বুধবার (৩ মে) সন্ধ্যা ৬টার দিকে পিএসজির প্রধান কার্যালয়ের সামনে হাজির হন আল্ট্রার কয়েক’শ সদস্য।

বিক্ষুব্ধ ওই সমর্থকরা ক্লাবটির প্রধান কার্যালয়ের সামনে গিয়ে ক্লাবের প্রতিও ক্ষোভ প্রকাশ করেন। মেসি, নেইমার, ভেরাত্তিদের বিরুদ্ধে স্লোগান দেন তারা। এমনকি পিএসজির প্রেসিডেন্ট নাসের আল খেলাইফির বিরুদ্ধেও ক্ষোভ প্রকাশ করেন সমর্থকরা।

বাড়ির সামনে সমর্থকদের উপস্থিতি নিশ্চিত করেছেন নেইমার নিজেই। ‘আই ওয়াজ ক্লিয়ার’ নামে ইনস্টাগ্রামের এক পেজ থেকে বিক্ষোভের ভিডিও প্রকাশ করা হয়। যেখানে নেইমার দুটি মন্তব্য করেন। প্রথমটিতে লেখেন, তারা বাড়িতে গিয়েছিল। দ্বিতীয় বার্তায় লেখেন, তারা এই মাত্র চলে গেছে।

তবে ক্লাব ও নেইমারের বাসার সামনে সমর্থকদের এমন আচরণ ভালোভাবে নেয়নি পিএসজি কর্তৃপক্ষ। সমর্থকদের আচরণের নিন্দা জানিয়ে এক বিবৃতিতে পিএসজি জানায়, একটি ছোট গোষ্ঠীর অসহনীয় ও অপমানজনক কর্মকাণ্ডের কঠোর নিন্দা জানাচ্ছি। মতপার্থক্য যেটাই থাকুক না কেনো কেউই এ ধরনের কাজকে সমর্থন করতে পারে না। এ লজ্জাজনক আচরণের ঘটনায় ক্লাব তার খেলোয়াড়, ম্যানেজমেন্ট ও সংশ্লিষ্টদের পূর্ণ সমর্থন দিচ্ছে।

/আরআইএম

 


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply