ফোন কিনে না দেয়ায় ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে কলেজ শিক্ষার্থীর আত্মহত্যা

|

ফাইল ছবি

স্টাফ করেসপন্ডেন্ট, রংপুর:

একটি অ্যান্ড্রয়েড ফোনের জন্য দেড় মাস ধরে কাঁচামাল ব্যবসায়ী বাবার কাছে ধরনা দিয়েছিলেন কলেজ শিক্ষার্থী জুয়েল। কিন্তু তা কিনে না দেয়ায় অভিমানে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন তিনি।

শুক্রবার (৫ মে) সকাল সোয়া ৯টায় রংপুরের বদরগঞ্জ ১০ নম্বর রেল গুমটি এলাকায় এ ঘটনা ঘটে।

ঘটনার প্রাথমিক তদন্তের উদ্ধৃতি দিয়ে জিআরপি থানার ওসি আব্দুর রহিম জানান, কুড়িগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী ট্রেন সকাল ৯ টা ১০ মিনিটে বদরগঞ্জের দশ নম্বর রেলগুমটি সংলগ্ন এলাকায় পৌছালে কিছু বুঝে ওঠার আগেই জুয়েল নামের এক কিশোর ট্রেনের সামনে লাফ দেয়। এতে সাথে সাথে দ্বিখণ্ডিত হয়ে যায় তার দেহ। জুয়েল উপজেলার লোহানীপাড়া ইউনিয়নের কাঁচাবাড়ি বানিয়াপাড়ার জামাল ব্যবসায়ী ময়নাল ইসলামের পুত্র এবং বদরগঞ্জ সরকারি কলেজের এইচএসসি প্রথম বর্ষের শিক্ষার্থী।

ওসি আব্দুর রহিম আরও জানান, জিজ্ঞাসাবাদে নিহতের বাবা পুলিশকে জানিয়েছে- দেড় মাস ধরে জুয়েল একটি অ্যান্ড্রয়েড মোবাইল ফোন কিনে দেয়ার আবদার করে আসছিলো। কিন্তু সামর্থ্য না থাকায় ছেলের দাবি পূরণ করতে পারছিলেন না তিনি। এ নিয়ে প্রায় প্রতিদিনই বাবা মায়ের সাথে জুয়েলের ঝগড়া হতো। আবদার পূরণ না হওয়ায় অভিমান করেই ট্রেনের নিচে ঝাপ দেয় জুয়েল।

এ প্রসঙ্গে বদরগঞ্জ রেলওয়ে স্টেশন মাস্টার আবু বক্কর সিদ্দিক জানান, লাশ উদ্ধার করে বদরগঞ্জ কালাপুর থানা পুলিশকে দেয়া হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply