নদীতে গোসলে নেমে নিখোঁজ দুই কিশোরীর লাশ উদ্ধার

|

স্টাফ রিপোর্টার, নরসিংদী:

নরসিংদীর শিবপুরে নদীতে গোসলে নেমে ইয়াছমিন (১৫) ও ইমা (১৬) নামে নিখোঁজ দুই কিশোরীর মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।

শুক্রবার (৫ মে) সকালে শিবপুর উপজেলার লাখপুর গ্রামে শীতলক্ষ্যা নদী থেকে তাদের মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। এর আগে গতকাল বৃহস্পতিবার দুপুরে তিন কিশোরী নদীতে গোসল করতে নেমে তাদের মধ্যে দু’জন নিখোঁজ হয়।

নিহতরা হলো, পলাশ উপজেলার চরপাড়া গ্রামের আব্দুল রহিম মিয়ার মেয়ে ইয়াসমিন (১৬) ও একই গ্রামের ইকবাল হোসেনের মেয়ে ইমা (১৬)।

ফায়ার সার্ভিস ও নিহতের পরিবার জানায়, গতকাল দুপুরে ইমা তার খালা ইয়াসমিন ও চাচাতো বোন সাদিয়াকে নিয়ে লাখপুর খেয়া ঘাটের পাশে শীতলক্ষ্যা নদীতে গোসলে নামে। এক পর্যায় তাদের মধ্যে সাদিয়া নদী থেকে গোসল শেষে ঘাটে উঠতে পারলেও ইয়াসমিন ও ইমা নদীর স্রোতে পানিতে ডুবে যায়। পরে সাদিয়া বাড়িতে গিয়ে তাদের পানিতে ডুবে যাওয়ার বিষয়টি জানালে পরিবারের লোকজন ফায়ার সার্ভিসকে খবর দিলে পলাশ ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ চালায়। রাত ৮টা পর্যন্ত অভিযান চালিয়ে তাদের কোনো সন্ধান না পেয়ে উদ্ধার অভিযান সমাপ্ত করা হয়। পরে আবারও শুক্রবার সকালে নদীতে উদ্ধার অভিযান চালায় ডুবুরি দল। উদ্ধার অভিযানের ২০ ঘণ্টার মাথায় সকাল সাড়ে দশটায় তাদের লাশ খুঁজে পায় ডুবুরি দল।

পলাশ ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন মাস্টার সাদেকুল বারি জানান, মরদেহগুলো উদ্ধারের পর পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply