চিকিৎসাধীন অবস্থায় মারা গেলেন মেঘনায় নিখোঁজর ১০ ঘণ্টা পর উদ্ধার হওয়া জোহরা

|

শরীয়তপুর প্রতিনিধি:

শরীয়তপুরের গোসাইরহাটে যাত্রীবাহী লঞ্চ থেকে মেঘনা নদীতে পড়ে যাওয়ার ১০ ঘণ্টা পর চর থেকে উদ্ধার হওয়া জোহরা বেগম (৩৮) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

সোমবার (৮ মে) সকাল সাড়ে ১১টার দিকে ঢাকার জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানে (পঙ্গু হাসপাতাল) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন জোহরা।

জোহরার স্বামী জহিরুল ইসলাম ফোনে জানান, আমরা তাকে বাঁচানোর জন্য অনেক চেষ্টা করেছি। কিন্তু, পারলাম না।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা গেছে, ঈদের ছুটিতে পরিবারসহ শরীয়তপুরের বাড়িতে বেড়াতে যান জোহরা বেগম। ছুটি শেষে ঢাকায় ফেরার পথে গত বুধবার (৩ মে) রাত সাড়ে ১০টার দিকে ঠাণ্ডার বাজার এলাকায় চলন্ত লঞ্চ থেকে নদীতে পড়ে যান তিনি। সেখানে লঞ্চ থামিয়ে লঞ্চের সার্চলাইট দিয়ে তাকে খোঁজাখুঁজি করা হয়। কিন্তু তার সন্ধান না পাওয়ায় তার স্বামী ও ছেলেকে একটি জেলে নৌকায় নামিয়ে দেয়া হয়। ১০ ঘণ্টা চরে থাকার পর সকালে জেলেদের একটি নৌকা তাকে দেখতে পেয়ে উদ্ধার করে। পরে জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯ এ কল করে জোহরার নিখোঁজ হওয়ার তথ্য কোস্ট গার্ডকে জানানো হয়। পরের দিন বৃহস্পতিবার (৪ মে) সকাল সাড়ে ৮টার দিকে তাকে উদ্ধার করে কোস্ট গার্ড।

উদ্ধারের পর জোহরাকে গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। পায়ে গুরুতর আঘাত থাকায় সেখানকার চিকিৎসকদের পরামর্শে তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে নেয়া হয়। উদ্ধারের ৫ দিন পর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply