বারিধারা থেকে ইরানি নাগরিকের মরদেহ উদ্ধার

|

প্রতীকী ছবি।

ঢামেক প্রতিবেদক:

রাজধানীর ক্যান্টনমেন্ট থানার বারিধারা ডিওএইচএস এলাকা থেকে গোলনারী সাইদ (৪০) নামে এক ইরানি নাগরিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি জাতিসংঘ শরণার্থী শিবিরের (ইউএনএইচসিআর) একজন স্থায়ী সদস্য ছিলেন।

বুধবার (১০ মে) ভোরের দিকে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠায় পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে ক্যান্টনমেন্ট থানার উপ-পরিদর্শক (এসআই) গোলাম মোস্তফা বলেন, গোলনারী সাইদ জাতিসংঘ শরণার্থী শিবিরের একজন স্থায়ী সদস্য ছিলেন। তিনি ক্যান্টনমেন্ট থানার বারিধারা ডিওএইচএস এলাকার ৭ নম্বর রোডের ৪৪৬ নম্বর বাসার ৪র্থ তলায় আরেক ইরানি নাগরিকের সাথে ভাড়া থাকতেন। গতকাল দুপুরের খাবার খেয়ে দু’জনেই দু’টি আলাদা রুমে ঘুমিয়ে ছিলেন। বিকেলের দিকে সাইদকে ডাকতে গিয়ে সে বাসার অপর বাসিন্দা দেখেন, সাইদ বাথরুম এবং টয়লেটের মাঝামাঝি স্থানে অচেতন হয়ে পড়ে আছে। তাৎক্ষণিক ওই বাড়ির মালিককে সংবাদ দিয়ে অচেতন সাইদকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে সন্ধ্যা ৬টার দিকে সাইদকে মৃত ঘোষণা করেন। পরে সংবাদ পেয়ে পুলিশ কুর্মিটোলা জেনারেল হাসপাতাল থেকে মৃত ইরানি নাগরিক সাইদের মরদেহটি উদ্ধার করে। পরের সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য ভোর রাতের দিকে মরদেহটি ঢাকা মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে।

ক্যান্টনমেন্ট থানার উপ-পরিদর্শক (এসআই) গোলাম মোস্তফা আরও বলেন, তিন দিন আগে সড়ক দুর্ঘটনায় সাইদের বাবা-মা মারা যায়। এই নিয়ে তিনি মানসিকভাবে ভেঙে পড়েন। প্রাথমিকভাবে তার মৃত্যুর কোনো কারণ আমরা জানতে পারিনি। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। ময়নাতদন্ত শেষে মরদেহ মর্গে ফ্রিজিং করে রাখা হবে। পরে দূতাবাসের মাধ্যমে তার মরদেহ দেশে পাঠানো হবে।

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply