যশোর সীমান্ত থেকে ২ কেজি ৩০০ গ্রাম স্বর্ণের বারসহ দুই পাচারকারী আটক

|

শার্শা (যশোর) প্রতিনিধি:

ভারতে পাচারের সময় যশোরের শার্শা সীমান্ত থেকে ২ কেজি ৩০০ গ্রাম স্বর্ণের বারসহ দুই পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা। বুধবার (১০ মে) দুপুর দুইটার দিকে ২১ বিজিবি ব্যাটেলিয়ানের দল বেনাপোল পোর্ট থানার খলশি বাজার এলাকায় অভিযান চালিয়ে উক্ত স্বর্ণের চালানসহ দুই পাচারকারীকে আটক করে।

আটক দুই পাচারকারীরা হচ্ছেন, নওগাঁ জেলার মহাদেবপুর থানার রামচন্দ্রপুর গ্রামের ইসমাইল হোসেনের ছেলে আমজাদ হোসেন (৩৪) ও যশোরের বেনাপোল পোর্ট থানার দৌলতপুর গ্রামের নওশের আলীর ছেলে বাবলুর রহমান (৩৬)।

বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল তানভীর রহমান পিএসসি জানান, শার্শার পাচভুলোট সীমান্ত দিয়ে ভারতে বড় ধরনের স্বর্ণের একটি চালান পাচার হচ্ছে, এমন খবর পেয়ে বিজিবি সদস্যরা পাচভুলোট সীমান্তে অভিযান চালিয়ে একটি প্রাইভেটকার আটক করে। বিজিবির উপস্থিতি টের পেয়ে কার থেকে পালিয়ে যায় ২ যুবক। বিজিবি তাদের ধাওয়া করে ধরে ফেলে। পরে ক্যাম্পে নিয়ে তাদের শরীর তল্লাশি করে ২ কেজি ৩০০ গ্রাম স্বর্ণের বার উদ্ধার করে।

এ নিয়ে গত এক বছরে ২১ বিজিবি সদস্যরা ১০০ কেজি স্বর্ণেরবারসহ ৩৬ জন পাচারকারীকে আটক করেছে। এ ঘটনায় মামলা হয়েছে শার্শা থানায়।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply