নরম হচ্ছে পাকিস্তানের সুর; চারটি ম্যাচ আয়োজন করতে চায় পিসিবি

|

ছবি: সংগৃহীত

ক্রমেই নরম হচ্ছে পাকিস্তানের সুর। এশিয়া কাপের ১৩টি ম্যাচের মধ্যে চারটি ম্যাচ পাকিস্তানে খেলতে চায় পিসিবি। ফাইনালসহ বাকি নয়টি ম্যাচ বোর্ডের হাইব্রিড মডেল অনুযায়ী একটি নিরপেক্ষ ভেন্যুতে অনুষ্ঠিত হবে। খবর বিবিসির স্টাম্পড পডকাস্টের।

এশিয়া কাপে পিসিবির হাইব্রিড মডেল সলিউশন- ১৩টি ম্যাচের মধ্যে চারটি পাকিস্তানে খেলা হতে হবে। বাকিগুলি ফাইনালসহ- একটি নিরপেক্ষ ভেন্যুতে অনুষ্ঠিত হবে, যা সংযুক্ত আরব-আমিরাত হতে পারে। বিবিসির স্টাম্পড পডকাস্টকে এ কথা বলেছেন পিসিবি বোর্ডের প্রধান নাজাম শেঠি।

তিনি আরও যোগ করেছেন, যদি হাইব্রিড মডেলটি এশিয়া কাপের সময় কাজ করে তবে এটি ভারতে এই বছরের শেষের দিকে অনুষ্ঠিতব্য ওয়ানডে বিশ্বকাপেও ব্যবহার করার পথ প্রশস্ত করতে পারে। ভারত ও পাকিস্তানের মধ্যে উত্তেজনাপূর্ণ সম্পর্কের পরিপ্রেক্ষিতে শেঠি বলেছিলেন, পাকিস্তান সরকারও পাকিস্তানকে ভারতে ভ্রমণের অনুমতি দেবে না।

শেঠি গত মঙ্গলবার দুবাইতে এসিসি কর্মকর্তাদের সাথে একটি সভা করেছেন এবং সমস্যাগুলির সমাধান খুঁজে বের করার চেষ্টা করেছেন। তিনি বিশ্বাস করেন যে পিসিবি বিভিন্ন উদ্বেগ মিটমাট করার জন্য যথেষ্ট চেষ্টা করা হচ্ছে।

পিসিবি সভাপতি নাজাম শেঠি বলেন, আমরা পাকিস্তানে চারটি ম্যাচ খেলি, দলগুলি যাতে সরাসরি এখানে আসে এবং তারপরে সবাই নিরপেক্ষ ভেন্যুতে চলে যায় যেখানেই হোক না কেন। আমরা সেখানে বাকি ম্যাচগুলি খেলবো। একটি নিরপেক্ষ ভেন্যুতে ফাইনাল হোক, ভারতের বিপক্ষে হোক বা অন্য কারো বিরুদ্ধে। আমরা এই সমস্ত সমস্যা সমাধানের জন্য পিছনের দিকে ঝুঁকেছি।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply