দীপিকা-রণবীরের বিয়েতে সেলফোন নিষিদ্ধ!

|

শোনা যাচ্ছে দীপিকা পাডুকোন এবং রণবীর সিং-এর বিয়েতে সেলফোন নিয়ে উপস্থিত থাকা যাবে না একথা জানানো হয়েছে। যদিও এখনও তাঁদের বিয়ের কোনও আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি।

ভারতের সংবাদমাধ্যম ডিএনএ জানাচ্ছে, দীপিকা এবং রণবীর আগামী ২০ নভেম্বর ইতালির লেক কোমো-তে ডেস্টিনেশন ওয়েডিং-এর পরিকল্পনা করেছেন। এক সূত্র থেকে ডিএনএ জানতে পেরেছে, অনুষ্ঠানে অতিথিদের সেলফোন নিয়ে যেতে বারণ করা হয়েছে। ডেস্টিনেশন ওয়েডিং হওয়ায় বিয়েতে অল্প মানুষই উপস্থিত থাকবেন। জনসমক্ষে দীপিকা এবং রণবীরকে প্রায়ই হাত ধরে ঘুরতে দেখা গেছে কিন্তু বিয়েটা যে তাঁরা মিডিয়ার নজরের আড়ালেই সারতে চান তা ভালই বোঝা যাচ্ছে।

রামলীলাসহ অভিনেতাদের বিয়ের খবরের জন্য এই বছরে প্রায়ই তাঁদের ট্রেন্ড লিস্টে দেখা গেছে। এই সপ্তাহের শুরুতে ফিল্মফেয়ারের রিপোর্টে জানা গেছে আগামী ২০ নভেম্বর তাঁদের বিয়ের দিন ঠিক হয়েছে, আগে শোনা গিয়েছিল নভেম্বরের ১০ তারিখে হবে। এছাড়াও সূত্র মারফৎ জানা গেছে, শুধুমাত্র ঘনিষ্ঠ আত্মীয় ও বন্ধুদের নিয়ে মাত্র ৩০ জনের অতিথি তালিকা তৈরি করা হয়েছে।

ফিল্মফেয়ার জানিয়েছে, ভারতে ফিরে তাঁরা একটা রিসেপশন পার্টির আয়োজন করবেন। ইতালি রণবীর এবং দীপিকা উভয়েরই খুব পছন্দের জায়গা তাই বিশেষ দিনটার জন্য ইতালিকেই তাঁরা বেছে নিয়েছেন। ভারতে ফিরে এসে তাঁরা একটা বড় রিসেপশন পার্টির আয়োজন করবেন।

রণবীর সিং এবং দীপিকা পাডুকোনকে শেষবার সঞ্জয় লীলা বনশালির “পদ্মাবত” ছবিতে অভিনয় করতে দেখা যায়। তারপর দীপিকা এখনও পর্যন্ত কোনও ছবিতে চুক্তিবদ্ধ হননি। ইরফান খানের অসুস্থতার কারণে তাঁদের ছবির কাজ শুরু করা সম্ভব হয়নি।









Leave a reply