ঘূর্ণিঝড় মোখা মোকাবেলায় সব ধরনের ব্যবস্থা নেয়া হয়েছে: প্রধানমন্ত্রী

|

প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ঘূর্ণিঝড় মোখা মোকাবিলায় সব ধরনের ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই ঘূর্ণিঝড়ে বিদ্যুতের লাইনের কারণে যেন কারও ক্ষতি না হয়; তাই আক্রান্ত এলাকার বিদ্যুৎ বন্ধ রাখার নির্দেশ দেয়া হয়েছে বলে জানান তিনি।

শনিবার (১৩ মে) রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের ৬০তম কনভেনশনের উদ্বোধনীতে এসব কথা বলেন প্রধানমন্ত্রী। এ সময় তিনি বলেন, দেশের মানুষের উপকারে আসে এমন পরিকল্পনা নিয়ে বিভিন্ন প্রকল্প বাস্তবায়ন করছে সরকার। যারা মেগা প্রকল্প নিয়ে সমালোচনা করেছিলেন, প্রকল্প বাস্তবায়নের পর তারা এখন কী বলবেন বলেও প্রশ্ন রাখেন প্রধানমন্ত্রী। তিনি বলেন, ধারাবাহিক পদক্ষেপের কারণে মানুষের গ্রাম থেকে শহরে আসার প্রবণতা কমেছে। টেলিভিশন টক শো’গুলোতে শুধু টক টক কথাই থাকে; সাথে কোনো মিষ্টি কথা থাকে না বলেও জানান শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী আরও বলেন, অহেতুক বড় বড় পরিকল্পনা কিন্তু আমরা নিই না। অনেকেই মেগা প্রজেক্ট নিয়ে অনেক কথা বলেছেন। কিন্তু আজকে যখন মেগা প্রজেক্টগুলো শেষ হয়েছে, এসবের সুফল যখন মানুষ ভোগ করছে, যারা এসব কথা টক শোতে বলেছিলেন তারা এখন কী জবাব দেবেন, তা আমার জানতে ইচ্ছে করে।

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply