ফিরছেন মোস্তাফিজ, ৩য় ওয়ানডেতে আগ্রাসী ক্রিকেট খেলতে চায় টাইগাররা

|

শনিবারের প্র্যাকটিস সেশনে বাংলাদেশ দল।

হাসিনুর রহমান:

সিরিজের তৃতীয় ওয়ানডেতে রোববার (১৪ মে) আবারেও মুখোমুখি হবে বাংলাদেশ ও আয়ারল্যান্ড। দ্বিতীয় ম‍্যাচের মতোই এ ওয়ানডেতেও আইরিশদের বিপক্ষে আগ্রাসী ক্রিকেট খেলতে চায় বাংলাদেশ। টাইগার একাদশে পরিবর্তন আসছে নিশ্চিত। মোস্তাফিজুর রহমান ফিরবেন একাদশে। ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় বিকেল ৩টায়।

শনিবার (১৩ মে) ঐচ্ছিক অনুশীলন ছিলো বাংলাদেশের। মাত্র ৪ ক্রিকেটারকে নিয়ে হয়েছে ট্রেনিং। কিন্তু, সে সেশনে হাজির ছিলেন অধিনায়ক তামিম ইকবাল। কারণটা স্পষ্ট, অর্ফ ফর্ম কাটিয়ে ওঠার তাগিদ। কিন্তু, নেটেও খুব বেশি স্বাবলীল মনে হয়নি তামিমকে। মাঝে এক সময় হাতে চোটও পান টাইগার দলপতি। কিন্তু, আঘাত গুরুতর না হওয়ায় কিছুক্ষণ পর আবারও নেটে নিজেকে ঝাঁলিয়ে নেন ফর্মে ফিরতে মরিয়া তামিম।

নেটে তামিমের সঙ্গী ছিলেন ওয়ানডে অভিষেকের অপেক্ষায় থাকা ওপেনার রনি তালুকদার। টি-টোয়েন্টিতে ভালো প্রত‍্যাবর্তন করা এ ক্রিকেটারকে নেট সেশনে বেশ অনেকটা সময় দিয়েছেন কোচিং স্টাফরা। হেড কোচ হাথুরুসিংহে নিজেও তাকে পরখ করেছেন কখনও থ্রোয়ারের সাহায‍্যে আবারা কখনও নিজে বোলিং করে। আসলে কি অভিষেক হবে রনির? সেটা কিন্তু নিশ্চিত নয়।

এ প্রসঙ্গে রনি তালুকদার বলেন, টিম ম্যানেজমেন্ট যেটা ভাল বুঝবে সেটাই করবে। আমি রেডি আছি। সুযোগ পেলে দলের জয়ের জন্য যা করা দরকার আমি সেটাই করবো।

অনুশীলনে মোস্তাফিজকে নিয়েও ব‍্যস্ত ছিলোন কোচেরা। অ‍্যালান ডোনাল্ড সব সময় রেখেছেন চোখে চোখে। প্রয়োজনে দিয়েছন শুধরে। হেড কোচ চান্দিকা হাথুরুসিংহেও একাধিকবার কথা বলেছেন ফিজের সাথে।

এছাড়া অনুশীলনে হাজির ছিলেন কেবল তাইজুল ইসলাম। সাকিব, শান্ত, হৃদয়, হাসানরা বিশ্রমে ছিলেন। কিন্তু, সকালের টিম মিটিংয়ে ঠিকই সবার সাথে কথা হয়েছে শেষ ম‍্যাচের কৌশল নিয়ে। সাম্প্রতিক সময়ের মতোই আগ্রাসী মেজাজে শেষ ম‍্যাচটাতেও জয় ছিনিয়ে নিতে চায় টাইগাররা।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply