প্রতিশোধ নেবে পিটিআই! এবার রেঞ্জার্স ও দুর্নীতি দমন বিভাগের বিরুদ্ধেই হচ্ছে মামলা

|

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানকে নাটকীয়ভাবে গ্রেফতারের অভিযোগে এবার আধা-সামারিক বহর বা রেঞ্জার্স এবং দুর্নীতি দমন বিভাগ এনএবি এর বিরুদ্ধেই মামলা করতে যাচ্ছে পিটিআই। দলটির অভিযোগ, ইসলামাবাদ হাইকোর্ট থেকে মূলত অপহরণ করা হয়েছিল চেয়ারপারসনকে। খবর ডনের।

জানা গেছে, এ মামলায় রেঞ্জার্স ও এনএবি ছাড়াও উল্লেখ করা হবে স্বরাষ্ট্রমন্ত্রী, পাঞ্জাবের অন্তর্বর্তী মুখ্যমন্ত্রী এবং খাইবার পাখতুনখোয়ার মুখ্যমন্ত্রীর নামও। তাদের অভিযোগ, এটি ছিল তাদের একটি পরিকল্পনা।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

পিটিআইয়ের অভিযোগ, ইমরান দম্পতিকে হয়রানির জন্যেই আল কাদির ট্রাস্ট মামলা করা হয়েছে। একইসাথে ইন্টারনেট ও সামাজিক যোগাযোগ মাধ্যমের ওপর বিধিনিষেধ আরোপের বিষয়েও কঠোর নিন্দা জানায় দলটি।

এর আগে গত মঙ্গলবার, ইমরান খানকে গ্রেফতার দেখানো হয়। সাবেক প্রধানমন্ত্রীকে ৮ দিনের রিমান্ডে নেয় দুর্নীতি দমন বিভাগ। কিন্তু গ্রেফতারিকে অবৈধ ঘোষণা দেন সুপ্রিম কোর্ট। পিটিআই চেয়ারপারসনকে দুই সপ্তাহের প্রোটেক্টেড বেইল দেয়া হয়। অর্থাৎ ১৪ দিনের মধ্যে তাকে গ্রেফতার করা যাবে না। এদিকে এর আগে পাক সরকারের পক্ষ থেকে বলা হয়, পিটিআইয়ের ওপর যেকোনো মুহূর্তে নিষেধাজ্ঞা আরোপ করা হতে পারে। দলটিকে থামানোর আর কোনো উপায় নেই বলেও মন্তব্য করেন স্বরাষ্ট্রমন্ত্রী।

এসজেড/

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply