লা লিগার কাছে মেসিকে নিবন্ধন করতে পারার নিশ্চয়তা চায় বার্সা

|

ছবি: সংগৃহীত

লিওনেল মেসিকে সাইন করানোর পর যাতে তাকে নিবন্ধন সম্পন্ন করা সম্ভব হয়, সে বিষয়ে লা লিগার কাছে স্বাক্ষরিত নিশ্চয়তা চাইবে বার্সেলোনা। বেশ কয়েকটি প্রতিবেদনে এমন তথ্য প্রকাশ করা হয়েছে বলে জানিয়েছে গোল ডটকম।

এই গ্রীষ্মেই লিওনেল মেসিকে ক্যাম্প ন্যুতে ফিরিয়ে আনতে চায় স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা। পিএসজির সাথে আর্জেন্টাইন মহাতারকার চুক্তির মেয়াদ শেষ হয়ে যাবে আসছে জুনে। ২০২১ সালে ক্লাবের আর্থিক সংকটের কারণে মেসিকে নিবন্ধন করতে পারেনি বার্সা। সে কারণে ফ্রি এজেন্ট হিসেবে বিদায় নিতে হয় মেসিকে। এবার যদি কাতালুনিয়ার ক্লাবটির পক্ষে বিশ্বকাপ জয়ী এই তারকাকে নিয়ে আসা সম্ভব হয়, তবে নিবন্ধন করাতে যেন কোনো প্রতিবন্ধকতা সৃষ্টি না হয়, তা আগেই নিশ্চিত করতে চায় বার্সেলোনা। এমনটি জানিয়েছে স্প্যানিশ গণমাধ্যম স্পোর্ট

প্রতিবেদনে বলা হয়েছে, বার্সেলোনা এবং মেসির মাঝে এখনও আনুষ্ঠানিক কোনো আলোচনা শুরু হয়নি। তবে লা লিগা প্রেসিডেন্ট হাভিয়ের তেবাসের সাথে আলোচনার মাধ্যমে বার্সা নিশ্চিত করতে চায় না যে, বেতন কাঠামো নিয়ে বিদ্যমান প্রতিবন্ধকতা দূর করতে করণীয় সম্পর্কে পরামর্শ দেবে লা লিগা কর্তৃপক্ষ। কারণ, বেতন কাঠামোর অতিরিক্ত অর্থ বার্সেলোনা গত কয়েকটি মৌসুম ধরেই খরচ করে আসছে। এরকম পরিস্থিতিতেই কিছুদিন আগে লা লিগা প্রেসিডেন্ট বলেছিলেন, নতুন খেলোয়াড় কেনা কিংবা চুক্তির মেয়াদ নবায়নের আগে বার্সাকে তাদের খরচ বৈধ সীমার মধ্যে নিয়ে আসতে হবে।

আরও পড়ুন: মেসিকে আনতে সম্ভাব্য সব করবো; বার্সা প্রেসিডেন্টের প্রতিশ্রুতি

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply