ছাত্রীর সঙ্গে প্রধান শিক্ষকের অশালীন আচরণের অডিও ভাইরাল

|

স্টাফ রিপোর্টার, নরসিংদী:

নরসিংদীর বেলাবতে মুক্তার হোসেন নামে এক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কর্তৃক কলেজছাত্রীকে খালি বাসায় ডেকে নিয়ে অশালীন আচরণ করার প্রতিবাদে মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে শিক্ষার্থীরা।

মঙ্গলবার (১৬ মে) দুপুরে বেলাব উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের বারৈচা বাসস্ট্যান্ডে এই বিক্ষোভ করা হয়। খবর পেয়ে উপজেলা প্রশাসন ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (রায়পুরা-বেলাব সার্কেল) সত্যজিৎ কুমার ঘোষ এই তথ্য নিশ্চিত করেছেন।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

শিক্ষার্থী ও স্থানীয়রা জানান, উপজেলার খামারের চর এ.এন.এম উচ্চ বিদ্যালয়ের বিবাহিত প্রধান শিক্ষক মুক্তার হোসেন ওই স্কুলের এক সাবেক ছাত্রী ও বর্তমানে কলেজ ছাত্রীকে দাওয়াতে নিয়ে যাবার কথা বলে তার খালি বাসায় ডেকে নেন। পরে সেখানে ফ্ল্যাটবাড়ি লিখে দেয়াসহ বিভিন্ন প্রলোভন দেখিয়ে তার সাথে অশালীন আচরণ ও শ্লীলতাহানির চেষ্টা করেন। এই ঘটনা গোপনে মোবাইল ফোনে অডিও রেকর্ড করেন ওই ছাত্রী। প্রধান শিক্ষকের এসব অশোভন ঘটনা ম্যাসেঞ্জারে অন্যদের জানানোর স্ক্রীনসটসহ সোমবার রাতে প্রধান শিক্ষকের ছবিসহ ওই অডিও রেকর্ড সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে। ভাইরাল হওয়ার পর এই ঘটনায় ক্ষুব্ধ হয়ে উঠেন বিদ্যালয়ে শিক্ষার্থী ও এলাকাবাসী। বিক্ষুব্ধরা ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু করলে যান চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (রায়পুরা-বেলাব সার্কেল) সত্যজিৎ কুমার ঘোষ ও বেলাব উপজেলা নির্বাহী কর্মকর্তা আয়েশা জান্নাত তাহেরা তদন্ত করে ঘটনার বিচারের আশ্বাস দিলে অবরোধ সরিয়ে নেয় শিক্ষার্থীরা।

চলমান এসএসসি পরীক্ষা শেষ হলে ঘটনাটি তদন্ত করে আইনি পদক্ষেপ নেয়া হবে বলে জানিয়েছেন বেলাব উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আয়েশা জান্নাত তাহেরা।

এ বিষয়ে অভিযুক্ত প্রধান শিক্ষক মুক্তার হোসেনের মোবাইলে একাধিক কল দিলেও তিনি ফোনটি রিসিভ করেননি।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply