‘নাজাম শেঠি মানসিকভাবে সুস্থ তো!’ এশিয়া কাপের আয়োজক ইস্যুতে রমিজ রাজা

|

ছবি: সংগৃহীত

পিসিবি চেয়ারম্যান নাজাম শেঠির মানসিক সুস্থতা নিয়ে প্রশ্ন তুলেছেন রমিজ রাজা। পাকিস্তানে আসতে ভারত রাজি না হওয়ায় সম্প্রতি এশিয়া কাপ ইউরোপে আয়োজনের কথা বলেন নাজাম। আর তাতেই চটেছেন রমিজ রাজা। এছাড়া সাম্প্রতিক সময়ে নাজাম শেঠির নানা মন্তব্যে ক্ষোভ প্রকাশ করেন পিসিবির সাবেক এই চেয়ারম্যান। দ্য কারেন্ট পাকিস্তান ডটকমের খবর।

ভারত-পাকিস্তান দুই দেশের বোর্ড কর্তাদের কথা চালাচালিতে এশিয়া কাপ নিয়ে বিপাকে বাকি দলগুলো। দুই দেশের রাজনৈতিক দ্বন্দ্বে শেষ পর্যন্ত টুর্নামেন্ট হওয়া নিয়েই এখন বড় সংশয়। এর মাঝে, নানাভাবে ভারতকে রাজি করাতে মরিয়া পিসিবির বর্তমান চেয়ারম্যান নাজাম শেঠি। এমনকি এশিয়া কাপ ইংল্যান্ডে আয়োজনের কথাও বলেছেন তিনি। আর তাতেই চটেছেন রমিজ রাজা। নাজাম শেঠির মানসিক সুস্থতা নিয়েও প্রশ্ন তুলেছেন পিসিবির সাবেক এই চেয়ারম্যান।

বিশ্বকাপ যেখানে ভারতে, সেখানে এশিয়া কাপ উপমহাদেশের বাইরে আয়োজনের কথায় বেশ অবাক হয়েছেন রমিজ। তিনি বলেন, এশিয়া কাপ লর্ডসে হলে দারুণ হবে, পিসিবি চেয়ারম্যানের মুখে এই কথা শুনে আমি বিস্মিত। তিনি মানসিকভাবে সুস্থ তো? বিশ্বকাপের আগে এশিয়া কাপ আয়োজনের প্রধান লক্ষ্যই তো দলগুলো যেন উপমহাদেশের কন্ডিশনের সঙ্গে আরও ভালোভাবে মানিয়ে নিতে পারে।

রমিজ রাজা যোগ করে বলেন, আরও একটা কথা, যেটা আমাকে রাগান্বিত করেছে। পিসিবি চেয়ারম্যান বলছেন, করের ঝামেলার কারণে তারা আরব আমিরাতে পিএসএল আয়োজন করতে চান। একদিকে আপনি বলছেন পাকিস্তান ক্রিকেটের জন্য নিরাপদ, অন্যদিকে বলছেন পাকিস্তানে পিএসএল হওয়া উচিত নয়। এর মানেটা কী? আপনার মাথায় অনেক ধারণাই আসতে পারে। কিন্তু দেখতে পারে, কোনটা বাস্তবায়ন করা সম্ভব আর কোনটা আদৌ সম্ভব না।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply